হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান (Sussanne Khan) এবং অভিনেতা আর্সলান গনির গুজবপূর্ণ সম্পর্ক গত কয়েক বছর ধরে খবরে রয়েছে এবং তাদের সোশ্যাল মিডিয়া পিডিএ গুজবকে আরও ইন্ধন যোগায়৷ এখন, গনি সুজানের সাথে তার সম্পর্কের কথা বলেছেন এবং বাতাস পরিষ্কার করেছেন। হিন্দুস্তান টাইমসের সাথে কথা বলার সময়, আর্সলান তার এবং সুজানের সম্পর্কের গুজব সম্পর্কে তার চিন্তাভাবনা ভাগ করে বলেছিল, “দুইজন মানুষ একটি ভাল সুখী জীবনযাপন করছে এবং এটিই।”

সম্প্রতি যখন সুজান (Sussanne Khan) তার কভিড পজিটিভ পরীক্ষা করার খবরটি প্রকাশ করেছিলেন, গনি একটি সুন্দর বার্তা, বেশ কয়েকটি চুম্বন এবং হার্ট ইমোজি সহ পোস্টটিতে মন্তব্য করেছিলেন। এ বিষয়ে তাকে ব্যঙ্গ করা হলে অভিনেতা বলেন, “আমি এমন কাউকে কি বলবো যারা ইতিবাচকভাবে বেরিয়ে এসেছে? আমি সর্বদা তাদের কামনা করব ঈশ্বর আপনার আশীর্বাদ করুন এবং আপনি শীঘ্রই সুস্থ হয়ে উঠুন।” গনি আরও যোগ করেছেন যে তিনি অনলাইন ট্রোলিং এবং মন্তব্যগুলিকে পাত্তা দেন না, “যতদূর ভাইরাল হওয়া উদ্বিগ্ন এবং লোকেরা কী বলছে, আমি সেই সমস্ত বার্তা পড়তে পারি না। আমি তা করি না। প্রত্যেকের কি বলার অধিকার আছে। তারা চায়। কিন্তু আমি এমন কাউকে মিষ্টি কিছু বলতে চাই যে এইমাত্র ইতিবাচক পরীক্ষা করেছে!”

গত বছর, ১৯ ডিসেম্বর, সুজান খান (Sussanne Khan) তার জন্মদিন উপলক্ষে তার গুজব প্রেমিক এবং অভিনেতা আর্সলান গনির জন্য একটি হৃদয়গ্রাহী বার্তা লিখেছিলেন। তাকে শুভেচ্ছা জানানোর সময়, সুসানেস আর্সলান গনিকে ‘সবচেয়ে ইতিবাচক শক্তি’ বলে অভিহিত করেছিলেন।

আরও পড়ুন :‘Unpaused: Naya Safar’ : কোভিড-১৯ এর অভিজ্ঞতাভিত্তিক সিরিজ