‘আনপজড: নয়া সফর’-এর (‘Unpaused: Naya Safar’) নির্মাতারা শনিবার নকলের একটি আকর্ষণীয় ট্রেলার উন্মোচন করেছেন। প্রথম সংস্করণের অপ্রতিরোধ্য প্রতিক্রিয়ার পরে, ‘আনপজড’, যা ২০২০ সালে প্রিমিয়ার হয়েছিল, অ্যামাজন অরিজিনাল অ্যান্থলজির সিক্যুয়েল পাঁচটি হিন্দি শর্ট ফিল্ম অফার করবে, প্রতিটিতে বিশেষভাবে সেই সম্পর্কিত চ্যালেঞ্জগুলিকে বোঝানো হবে যা মহামারীটির উপর জোর দেওয়ার সময় প্রত্যেকের উপর চাপিয়ে দিয়েছে। সবাই নতুন বছরকে স্বাগত জানালে একটি ইতিবাচক দৃষ্টিভঙ্গি গ্রহণ করার প্রয়োজন।

প্রেম, আকাঙ্ক্ষা, ভয় এবং বন্ধুত্বের মতো কাঁচা মানবিক আবেগের ভিগনেটগুলি শিখা মাকান, রুচির অরুণ, নুপুর আস্থানা, আয়াপ্পা কেএম এবং নাগরাজ মঞ্জুলে-এর মতো চলচ্চিত্র নির্মাতারা সংবেদনশীলভাবে জীবন্ত করেছেন। সাকিব সেলিম, শ্রেয়া ধনোয়ানথারি, নীনা কুলকার্নি এবং প্রিয়াংশু পাইনুলি সহ অন্যান্যদের মধ্যে একটি সমন্বিত কাস্ট সমন্বিত, ‘আনপজড: নয়া সফর’ (‘Unpaused: Naya Safar’) একটি হৃদয়গ্রাহী অনুস্মারক যে অন্ধকার সুড়ঙ্গের শেষে সবসময় আলো থাকে, যেমনটি সুন্দরভাবে ট্রেলারে চিত্রিত করা হয়েছে।

গল্পের (‘Unpaused: Naya Safar’) জন্য তাদের অনুপ্রেরণা ভাগ করে নিয়ে, পরিচালক শিখা মাকান বলেছেন, “মহামারীটি এমনভাবে প্রভাবিত করেছে যেগুলি অপ্রত্যাশিত এবং অপ্রত্যাশিত। আমরা সকলেই আমাদের দূরে বসবাসকারী আমাদের প্রিয়জনদের জন্য উদ্বিগ্ন এবং যোগাযোগ ও যত্ন নেওয়ার উপায় খুঁজি দূর থেকেও।

আয়াপ্পা কেএম পরিচালিত ‘ওয়ার রুম’, গীতাঞ্জলি কুলকার্নি, রসিকা আগাশে, পূর্ণানন্দ ওয়ান্ধেকার এবং শর্বরী দেশপান্ডে অভিনীত। ‘ওয়ার রুম’-এর পরিচালক আয়াপ্পা কেএম, গল্প সম্পর্কে খুলেছেন, শেয়ার করেছেন, “‘ওয়ার রুম’ সামনের সারির দুর্বলতা দেখায় কর্মীরা যারা মহামারীর প্রাদুর্ভাবের সময় প্রতিকূল পরিস্থিতির মুখোমুখি হয়েছিল। এটি একটি আকর্ষণীয় গল্প যা চাপের মধ্যে মানব আবেগের একটি ভিন্ন দিক উন্মোচন করে এবং এটিকে এত সুন্দরভাবে জীবিত করার জন্য আমি পুরো দলের কাছে ঋণী।”

আরও পড়ুন :Ranveer Singh-Deepika Padukone : ট্রল হয়েছেন দম্পতি