আনমোল চৌধুরী (Anmol Chaudhary) , ভারতীয় সেনাবাহিনীর একজন সৈনিক ইনস্টাগ্রামে তার ভিডিওগুলি ভাগ করে চলেছেন যাতে তাকে সাহসী স্টান্ট করতে দেখা যায়। তার ভিডিওগুলি এখন ভাইরাল হয়েছে কারণ অ্যাকশন হিরো বিদ্যুৎ জামওয়াল তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তার ক্লিপ শেয়ার করেছেন এবং হৃতিক রোশনও এতে প্রতিক্রিয়া জানিয়েছেন।

ভিডিওতে, আনমোলকে (Anmol Chaudhary) তার সেনাবাহিনীর ইউনিফর্ম পরা অবস্থায় দেখা যাচ্ছে যখন তিনি একের পর এক চোয়াল-ড্রপিং স্টান্ট করছেন। তাকে একটি কাঠের বাঁশের উপর ভারসাম্য বজায় রাখতে দেখা যায় যেটি সে তার একটি হাত থেকেও ধরে আছে। আরেকটি স্টান্টে, তাকে তিনটি কাচের বোতলের উপর তার উভয় পা এবং এক হাত দিয়ে পুশআপ করতে দেখা যায়। এবং সবচেয়ে শ্বাসরুদ্ধকর স্টান্টটি হল যেটিতে অনমলকে চার বালতি জলের উপর দিয়ে দৌড়াতে দেখা যায়। অনমোল তার পিঠে দাঁড়িয়ে থাকা আরও তিনজন সৈন্যের সাথে ভিডিওতে পুশআপও করেন।

বিদ্যুৎ, যিনি নিজেই একজন প্রশিক্ষিত মার্শাল আর্টিস্ট, ভিডিওটি পছন্দ করেছেন এবং “জয় হিন্দ…” ক্যাপশন সহ তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন তার অবিশ্বাস্য স্টান্টের জন্য আনমোলকে (Anmol Chaudhary) কৃতিত্ব দিয়েছেন। হৃতিক রোশনও ভিডিওটির নীচে হাত তোলা ইমোজির সাথে “আশ্চর্যজনক” লিখেছেন।

বিদ্যুতের এখন পর্যন্ত ২০২২ সালে একটি একক মুক্তি রয়েছে। ‘জঙ্গলি’ অভিনেতার পরবর্তী একটি অ্যাকশন-থ্রিলার ছবি ‘খুদা হাফিজ: দ্বিতীয় অধ্যায় – অগ্নি পরীক্ষা’,

আরও পড়ুন :Mahesh Babu: তেলেগু সুপারস্টার কোভিড পজিটিভ