দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) আজ তার ৩৬ তম জন্মদিন উদযাপন করছেন। অনেক চলচ্চিত্র সেলিব্রিটি তার বিশেষ দিনে তাকে শুভেচ্ছা জানাতে তাদের ইনস্টাগ্রাম স্টোরিতে মিষ্টি শুভেচ্ছা পোস্ট করেছেন।

দক্ষিণ এর অভিনেত্রী সামান্থা রুথ প্রভু একটি সুন্দর নোট লিখেছিলেন দীপিকার উদ্দেশ্যে । আনুশকা শর্মা একটি শাড়িতে দীপিকার ছবি পোস্ট করে লিখেছেন, “শুভ জন্মদিন দীপিকা! তোমাকে ভালবাসা এবং আলোর শুভেচ্ছা জানাই”.

সারা আলি খান, যিনি তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘আতরাঙ্গি রে’-এর সাফল্যে মুগ্ধ, একটি সুন্দর পোস্ট লিখেছিলেন যাতে লেখা ছিল “শুভতম জন্মদিন @দীপিকাপাদুকোন। আশা করি আপনার সেরা দিন এবং একটি দুর্দান্ত বছর কাটুক। ”

‘বাহুবলী’ তারকা প্রভাস, যিনি ‘প্রজেক্ট কে’-তে দীপিকার (Deepika Padukone) বিপরীতে অভিনয় করবেন, দীপিকার ছবি পোস্ট করেছেন এবং লিখেছেন যে তিনিই তার শক্তি এবং প্রতিভা দিয়ে চলচ্চিত্রের সেট আলোকিত করেন।

আসন্ন রোমান্টিক নাটক ‘গেহরাইয়ান’-এর দীপিকার সহ-অভিনেতা, অনন্যা পান্ডে শাকুন বাত্রা ছবির অভিনেত্রীর পোস্টার শেয়ার করেছেন।

এর আগে তার বিশেষ দিনে, ‘পিকু’ অভিনেত্রী (Deepika Padukone) তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ‘গেহরাইয়ান’-এর পোস্টার এবং নতুন মুক্তির তারিখ শেয়ার করেছেন। ১১ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে ছবিটি ।

আরও পড়ুন :Pushpa: এবার ওটিটি -তে দেখা যাবে পুষ্পা