আল্লু অর্জুন এবং রশ্মিকা মান্দানা অভিনীত অ্যাকশন থ্রিলার ‘পুষ্প: দ্য রাইজ- পার্ট 1’ (Pushpa) যেটি প্রেক্ষাগৃহে দর্শকদের কাছ থেকে ব্যাপক সাড়া পেয়েছে তা শীঘ্রই সিনেমা প্রেমীদের দেখতে ও উপভোগ করার জন্য OTT-তে উপলব্ধ হবে।

সুকুমার রচিত এবং পরিচালিত এবং মিথ্রি মুভি মেকারস এবং মুত্তামসেটি মিডিয়া দ্বারা প্রযোজিত হয়েছে। এটি একটি তেলেগু অ্যাকশন ড্রামা যা তেলেগু সিনেমায় প্রখ্যাত মালয়ালম এবং তামিল অভিনেতা ফাহাদ ফাসিলের আত্মপ্রকাশকে আরও বিশেষ করে তুলেছে , অ্যামাজন প্রাইম ভিডিওতে প্রিমিয়ার হবে এই মুভিটি ।

আল্লু অর্জুন অভিনীত এই ছবিটি (Pushpa) ৭ জানুয়ারী প্রাইম ভিডিওতে স্ট্রিমিং শুরু হবে। তেলেগু অ্যাকশন ড্রামা তামিল, মালায়লাম এবং কন্নড় ভাষায়ও পাওয়া যাবে।

মুভিটি অনুরাগী এবং ফিল্ম ইন্ডাস্ট্রির কাছ থেকে একইভাবে উত্তেজনাপূর্ণ পর্যালোচনা অর্জন করেছে এবং সারা দেশে এটির মুক্তির প্রথম দিনে আল্লু অর্জুন এবং ফাহাদ ফাসিল ভক্তরা সিনেমা হাউসে ভিড় করেছে।

‘পুষ্প: দ্য রাইজ – পার্ট 1’ (Pushpa) সম্পর্কে বলতে গিয়ে লেখক ও পরিচালক সুকুমার একটি বিবৃতিতে বলেছেন, “প্রথমত, আমি ভক্ত এবং দর্শকদের ভালবাসা এবং প্রশংসার জন্য এবং এই সিনেমাটিকে বক্স অফিসে হিট করার জন্য গভীরভাবে কৃতজ্ঞ। ভারতের কেন্দ্রস্থলে নির্মিত একটি গল্প। দর্শকদের লাল চন্দন চোরাচালান অভিযানের কাটথ্রোট জগতে নিয়ে যাওয়ার ধারণাটি বেশ কিছুদিন ধরেই আমার কাছে ছিল।”

আরও পড়ুন :IIT Kharagpur : নতুন বছরের ক্যালেন্ডারে ঠাঁই পেল প্রাচীন ভারতের ‘পুরান কথা’