শুক্রবার বড়দিনের আগে পপ তারকা আরিয়ানা গ্র্যান্ডে (Ariana Grande) তার টুইটার অ্যাকাউন্ট ডিলিট করেছেন। গ্র্যান্ডে চলে যাওয়ার কারণ ঘোষণা করেননি, তবে এটি ভক্তদের তার অনুপস্থিতির দ্রুত নোটিশ নেওয়া থেকে বিরত করেনি।

পিপল ম্যাগাজিনের মতে, শুক্রবার বিকেলে গ্র্যান্ডের (Ariana Grande) নাম সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রবণতা শুরু করে যখন তার অনুগামীরা বুঝতে পেরেছিল যে টুইটারে তার অ্যাকাউন্ট “অস্তিত্ব নেই”। গ্রান্ডের হঠাৎ বরখাস্তের কারণ নিয়ে প্রশ্ন তুলেছেন ভক্তরা। কেউ কেউ ভেবেছিলেন যে সাইবার বুলিং অপরাধী হতে পারে কিনা বা গ্র্যান্ডে একটি নতুন প্রকল্প ঘোষণা করার জন্য একটি নতুন সোশ্যাল মিডিয়া ফিড চান কিনা। কারণ যাই হোক না কেন, মনে হচ্ছে তিনি শীঘ্রই টুইটারের মাধ্যমে কোনো আপডেট পাঠাবেন না।

যদিও ‘দ্য ভয়েস’ কোচের সোশ্যাল মিডিয়া উপস্থিতি পুরোপুরি চলে যায়নি। গ্র্যান্ডে তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সক্রিয় রয়েছেন। তিনি নেটফ্লিক্স ফিল্ম ‘ডোন্ট লুক আপ’-এর প্রচারমূলক পোস্ট শেয়ার করেছেন।

গ্র্যান্ডের (Ariana Grande) ২০২১ সালটি ব্যস্ততার মধ্যে কেটেছে। তিনি ‘দ্য ভয়েস’-এ তার প্রথম সিজনে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন, যেটি ১৪ ডিসেম্বর তার সিজন ২৬ এর সমাপনী সম্প্রচার হয়েছিল। গ্র্যান্ডে মে মাসে লস অ্যাঞ্জেলেসের বিলাসবহুল রিয়েলটার ডাল্টন গোমেজের সাথেও গাঁটছড়া বাঁধেন। তিনি একটি বিউটি লাইনও চালু করেছেন।

আরও পড়ুন :Christmas : লাঞ্চের জন্য বেড়িয়েছেন কারিনা ও সাইফ