সানি দেওল (Sunny Deol) ২০ বছর পর তার আইকনিক চরিত্র তারা সিংকে ফিরিয়ে আনতে প্রস্তুত, এবং তিনি ‘গদর ২’-এর প্রথম শুটিং শিডিউল শেষ করেছেন। ছবিটি ২০০১ সালের বিভাজন-নাটক ‘গদর- এক প্রেম কথা’-এর সিক্যুয়েল এবং সানির সাথে, আমিশা প্যাটেল এবং উৎকর্ষ শর্মা প্রিক্যুয়েল থেকে সাকিনা এবং জিতের ভূমিকায় পুনরায় অভিনয় করবেন।

‘গদর ২’ এই বছর দশেরার দিনে ঘোষণা করা হয়েছিল, এবং এই ঘোষণাটি জনসাধারণের দ্বারা ভালভাবে গ্রহণ করেছিল। হিমাচল প্রদেশের হিমশীতল অঞ্চলে শুটিং করার পর, সানি (Sunny Deol) এবং দল ‘গদর’ তাদের প্রথম শিডিউল শেষ করেছে এবং দেওল তার সোশ্যাল মিডিয়ায় খবরটি শেয়ার করেছেন। ইনস্টাগ্রামে, সানি দুটি ছবি পোস্ট করেছেন যা একজন বার্ধক্যজনিত তারা সিংকে দেখায়, এবং তার অনুভূতি শেয়ার করেছেন। “শুধু সৌভাগ্যবান কয়েকজনই অসাধারণ চরিত্রগুলোকে জীবন্ত করে তুলতে পারেন। ২০ বছর পর তারা সিংকে উপস্থাপন করা হচ্ছে! গদর ২-এর প্রথম শিডিউল হয়ে গেছে। নিজেকে ধন্য মনে হচ্ছে।”

সিক্যুয়েলটি পরিচালনা করেছেন মূল পরিচালক অনিল শর্মা, এবং তিনি তার সোশ্যাল মিডিয়ায় তারা সিং (Sunny Deol) এবং সাকিনার সাথে মুহুর্তের শট মুহূর্তটি ভাগ করেছিলেন যা তাত্ক্ষণিকভাবে ভাইরাল হয়েছিল।

আরও পড়ুন :Ali Abbas Zafar: নতুন অ্যাকশন ছবির অভিনেতা প্রস্তুত