ঐশ্বরিয়া রাই বচ্চন সম্প্রতি তার বাবা-মায়ের বার্ষিকী উদযাপন করে তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি সুন্দর ছবি প্রকাশ করেছেন। পানামা পেপারস (Panama Papers) বিতর্ক নিয়ে সাম্প্রতিক ইডি গ্রিলিং সেশনের পর এটি তার প্রথম সোশ্যাল মিডিয়া পোস্ট।

তিনি লিখেছেন, শুভ বার্ষিকী প্রিয়তম, প্রিয়তম মাম্মি ড্যাডি আপনাদের ভালবাসি এবং সমস্ত নিঃশর্ত ভালবাসা এবং আশীর্বাদের জন্য আপনাদের অনেক ধন্যবাদ… সবসময়”

এদিকে, ঐশ্বরিয়া রাই বচ্চনকে সোমবার নয়াদিল্লিতে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) জিজ্ঞাসাবাদ করেছে ২০১৬ সালের বিশ্বব্যাপী ট্যাক্স ফাঁস মামলা যা ‘পানামা পেপারস’ (Panama Papers) নামে পরিচিত। ফরেন এক্সচেঞ্জ ম্যানেজমেন্ট অ্যাক্টের প্রয়োজনীয়তার অধীনে, অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল এবং তার বক্তব্য রেকর্ড করা হয়েছিল।
পিটিআই অনুসারে, ঐশ্বরিয়া ইন্ডিয়া গেটের কাছে তার অফিসে উপস্থিত হওয়ার সময় সংস্থার কাছে বিভিন্ন নথি উপস্থাপন করেছিলেন।

ওয়াশিংটন ভিত্তিক ইন্টারন্যাশনাল কনসোর্টিয়াম অফ ইনভেস্টিগেটিভ জার্নালিস্টস (আইসিআইজে) দ্বারা ২০১৬ সালে পানামানিয়ার আইনি সংস্থা মোসাক ফনসেকার রেকর্ডের মজুদ নিয়ে একটি তদন্ত ‘পানামা পেপারস’ (Panama Papers) নামে ডাকা হয়েছিল এবং অনেক বিশ্বনেতা এবং সেলিব্রিটিদের নাম দেওয়া হয়েছিল যারা অফশোর কোম্পানিতে বিদেশে অর্থ জমা রাখার অভিযোগ করেছে।

আরো পড়ুন : Karan Johar : সাক্ষাৎকারে কি বললেন সারা এবং ধানুশ