সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদভানি (Relation) এই বছরের অন্যতম প্রশংসিত চলচ্চিত্র ‘শেরশাহ’-এ একসঙ্গে হাজির ছিলেন । কার্গিল বীর পরম বীর চক্র পুরস্কারপ্রাপ্ত ক্যাপ্টেন বিক্রম বাত্রার জীবনীভিত্তিক চলচ্চিত্রে সিদ্ধার্থকে যুদ্ধের নায়ক এবং কিয়ারাকে তার বান্ধবী ডিম্পল চিমা চরিত্রে অভিনয় করতে দেখা গেছিল । তাদের রসায়ন সকলের পছন্দ হয়েছিল। শুধু চরিত্রে নয় , তাদের অফস্ক্রিন ও রসায়ন সকলের পছন্দের।

সিদ্ধার্থ এবং কিয়ারা একে অপরকে ডেট (Relation) করছেন বলেও গুঞ্জন রয়েছে। যদিও অভিনেতারা আনুষ্ঠানিকভাবে তাদের সম্পর্কের বিষয়টি নিশ্চিত করেননি, তবে প্রায়শই মিডিয়া তাদের একসঙ্গে দেখতে পায়ে । এখন, বলিউড লাইফের প্রতিবেদনে বলা হয়েছে, তারকারা আগামী বছর তাদের সম্পর্ক প্রকাশ করবেন। একটি সূত্র মিডিয়া পোর্টালকে এই বলে উদ্ধৃত করেছে, “যদিও তাদের সম্পর্ক এখনও তাদের বিয়ে করার সিদ্ধান্ত নেওয়ার প্রাথমিক পর্যায়ে রয়েছে, আমরা সবাই জানি ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের প্রেমের গল্পে কী ঘটেছিল। কীভাবে তারা আমাদের সবাইকে অবাক করে দিয়েছিল। সিদ্ধার্থ এবং কিয়ারা একই রকম করতে পারে।”

প্রতিবেদনে আরও একটি সূত্র জানিয়েছে যে তাদের বাবা-মা একে অপরের সাথে দেখা করেছেন। এটি মনে করা হচ্ছে যে দুজন হয়তো আগামী বছর গাঁটছড়া বাঁধবেন , তবে সেটা যদি নাও হয়ে থাকে তারা তাদের সম্পর্ককে (Relation) আনুষ্ঠানিক করে তুলবেন এমন হতে পারে।

আরও পড়ুন :Ganapath: Part 1: নতুন অ্যাকশন ছবিতে টাইগার