দক্ষিণ আফ্রিকায় (South Africa) উড়ে যাওয়ার আগে জোড়া ধাক্কায় বিধ্বস্ত ভারতীয় দল (Team India)। সূত্রের খবর অনুসারে ব্যক্তিগত কারণে ওয়ান ডে সিরিজ (SA vs IND) থেকে নিজেকে সরিয়ে নিতে পারেন বিরাট কোহলি (Virat Kohli)। তিনি নাকি সেটা বিসিসিআই (BCCI) কর্তাদের জানিয়েও দিয়েছেন। যদিও একাধিক ক্রিকেট বিশেষজ্ঞদের দাবি, একদিনের ক্রিকেটের নেতৃত্ব থেকে ছেঁটে ফেলার জন্যই এমন সিদ্ধান্ত নিয়েছেন কোহলি। যাতে বোর্ডের উপর আরও চাপ বাড়ে।

অন্যদিকে বাঁ হাতের হ্যামস্ট্রিং-এ চোটের জন্য টেস্ট সিরিজ থেকে ইতিমধ্যেই ছিটকে গিয়েছেন সহ অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। শোনা যাচ্ছে চোট বড় আকার ধারণ করলে, তাঁর একদিনের সিরিজও না খেলার সম্ভাবনা প্রবল।

আরও পড়ুন : Biswajit Chatterjee : বাবাকে নিয়ে আবেগপ্রবণ মেয়ে পল্লবী

আগামী ১১ জানুয়ারি এক বছরে পা দেবে বিরুস্কার একমাত্র কন্যা ভামিকা। সেই দিন থেকেই কেপ টাউনে শুরু হবে সিরিজের তৃতীয় টেস্ট। শোনা যাচ্ছে টেস্ট সিরিজ শেষ হলেই ১৬-১৭ জানুয়ারি দেশে ফিরে আসবেন কোহলি (Virat Kohli)। যদিও এক বোর্ড কর্তা একটি সর্ব ভারতীয় সংবাদ সংস্থাকে জানিয়েছেন, “মেয়ের জন্মদিন পালনের জন্য বিরাট পরিবারের সঙ্গে সময় কাটাতে চায়। সেইজন্য ও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে একদিনের সিরিজ খেলতে পারছে না। সেই জন্য ইতিমধ্যেই বিসিসিআই-কে বিরাট আবেদন জানিয়েছে।”

এছাড়াও তিনি যোগ করেছেন, “দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে একদিনের সিরিজ না খেলার জন্য বিরাট ও রোহিতের মধ্যে সংঘাতের খবর রটিয়ে কোনও লাভ নেই। এমন খবরের কোনও ভিত্তি নেই।”

By Sk Rahul

Senior Editor of Newz24hours