বিষ্ণুপুর জাগ্রতি সংঘের খেলার মাঠে,মহাসমারোহে পালন স্বামী বিবেকানন্দের ১৬২তম জন্মদিবস!”স্বামী বিবেকানন্দের ভাবনা যুব সমাজকে অনুপ্রেরণা জোগায়” জানালেন রাজারহাট বিষ্ণুপুর ২ নং গ্রাম পঞ্চায়েতের প্রধান অভিজিৎ নস্কর!

‘ভারতবর্ষকে জানতে গেলে জানতে হবে বিবেকানন্দকেও’। বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের এই বিখ্যাত উক্তিই প্রমাণ করে দেয় স্বামী বিবেকানন্দের মত ও পথ ভারতে আজও কতটা প্রাসঙ্গিক। এহেন বীরকে নিয়ে গর্বের শেষ নেই রাজারহাট বিষ্ণুপুর ২ নম্বর পঞ্চায়েতের অন্তর্গত গ্রামবাসীদের মধ্যে।আর তাই শুক্রবার স্বামী বিবেকানন্দের জন্মদিন উপলক্ষে রাজারহাট বিষ্ণুপুর ২ নম্বর অঞ্চল তৃণমূল কংগ্রেস কমিটির উদ্যোগে এবং পঞ্চায়েত প্রধান অভিজিৎ নস্করের তত্বাবধানে মহাসমারোহে পালন করা হয় স্বামীজির ১৬২তম জন্মদিবস।

স্বামী বিবেকানন্দের জন্মদিবস উপলক্ষ্যে এদিন প্রথমে বিষ্ণুপুর জাগ্রতি সংঘের খেলার মাঠে স্বামীজির প্রতিকৃতিতে মাল্যদান করে,পুষ্পার্ঘ অর্পণ করে,পতাকা উত্তোলন করা হয়।

এবং স্বামী বিবেকানন্দের যেহেতু খেলার একটা অধীর আগ্রহ ছিল।তাই এদিনের এই অনুষ্ঠানের মাধ্যমে নির্বাচিত ক্লাবগুলোকে ফুটবল বিতরণ করা হয়।

এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,রাজারহাট বিষ্ণুপুর ২ নং গ্রাম পঞ্চায়েতের প্রধান অভিজিৎ নস্কর, মহিলা তৃণমূল কংগ্রেসের নেত্রী ইলাবতী নস্কর,উপপ্রধান রূপা নস্কর,পঞ্চায়েত সমিতির সদস্য তাপসী নস্কর,তৃণমূল কংগ্রেসের জনস্বাস্থ্য ও পরিবেশের কর্মদক্ষ শবনম নাজ মণ্ডল সহ অন্যান্য বিশিষ্টজনেরা।

 

 

আরো দেখুন:দিন মজুরের ছেলে হয়েও গোটা রাজ্যে প্রথম হলেন মহম্মদ!ছেলের সাফল্যে আত্মহারা গোটা পরিবার!