কার্তিক পুজো উপলক্ষ্যে ভোগ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করল বিধাননগর পৌরনিগম ১৫ নম্বর ওয়ার্ডের অন্তর্গত আমরা সবাই কমিটি এবং ওয়ার্ড সভাপতি রাজু দে ওরফে বাপি।তাদের এমন উদ্যোগকে সাধুবাদ জানালো এলাকার সকল মানুষজন।

সূত্রের খবর,আমরা সবাই কমিটির এই কার্তিক পুজো এবছর নবম তম বর্ষে পদার্পণ করেছে।প্রতিবছর মহাসমারোহে পালন করা হয় এই কার্তিক পুজো। একইসঙ্গে পালন করা হয় নানাবিধ সামাজিক কর্মসূচি। ঠিক তেমনি শুক্রবার অর্থাৎ কার্তিক পুজোর দিন মহাসমারোহে বিধাননগর পৌরনিগম ১৫ নম্বর ওয়ার্ডের অন্তর্গত আমরা সবাই কমিটির উদ্যোগে এবং ওয়ার্ড সভাপতি রাজু দে ওরফে বাপির তত্ত্বাবধানে জ্যাংড়া বটতলায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।এরপরের দিন অর্থাৎ শনিবার প্রায় ১৫০ জন সাধারণ মানুষদের জন্য শীতের বস্ত্র বিতরণ করা হয়।এবং অনুষ্ঠানের শেষ দিন অর্থাৎ রবিবার প্রায় ৪ হাজার মানুষের জন্য ভোগ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

খিচুড়ি,আলুর দম,এবং বদে পথ চলতি সকল মানুষদের এদিন তুলে দেন ওয়ার্ড সভাপতি রাজু দে ওরফে বাপি এবং আমরা সবাই কমিটির সকল সদস্যরা।

এদিনের এই কর্মসূচি সম্পর্কে রাজু দে ওরফে বাপি বলেন,- কার্তিক পুজো আমরা প্রতিবছর জাকজমোক পূর্ন ভাবেই পালন করি।সম্প্রীতির বার্তা উৎসবে পরিণত হয়।

একইসঙ্গে ওয়ার্ড সভাপতি আরো জানান,- আমরা এই কার্তিক পুজো উপলক্ষে এমন সমাজ সেবামূলক কাজ আগেও করেছি।এবং আগামীদিনে আরো বড় করে করার পরিকল্পনা করছি।

সব মিলিয়ে তিন দিন ব্যাপী এই অনুষ্ঠানকে কেন্দ্র করে আট থেকে আশি সকলের মধ্যে উন্মাদনা ছিল তুঙ্গে।যা ছিল সত্যিই চোখে পড়ার মতো।

 

 

আরো দেখুন:Jagadhatri Puja:বাগুইআটি অশ্বিনীনগর সন্তোষপল্লী শিশু উদ্যান মাঠে মহা সমারোহে উদ্বোধন হলো,জগদ্ধাত্রী পুজোর