মোবাইল-পোশাক-ব্যাগ-জুতোয় ৫০ শতাংশ ছাড়!পুজো মরসুম আসছে মহা ধামাকা সেল!জানেন Flipkart Big Billion Day সেল কবে থেকে শুরু?

এগিয়ে আসছে উৎসবের মরশুম। আর কয়েকদিনের মধ্যেই দুর্গোৎসব, তারপর দীপাবলি। সারা ভারতে সাজ সাজ রব। অনেকেই শুরু করে দিয়েছেন কেনাকাটা। কেউ কেউ শুরু করবেন আর কয়েকদিনের মধ্যেই। তাই নানা স্থানীয় বাজারের পাশাপাশি সেজে উঠছে ই-কমার্স সংস্থাগুলি। এক একটি সংস্থায় শুরু হচ্ছে নানা রকম ছাড়ের অফার।

Flipkart-এ শুরু হতে চলেছে Big Billion Days Sale। সারা ভারতে এটিকে সবচেয়ে বড় ই-কমার্স ইভেন্ট বলে মনে করা হয়। গত কয়েক বছরের পরিসংখ্যান থেকে বোঝা যায়, এ বারও গ্রাহকেরা যে কোনও কেনাকাটায় পেতে পারেন ব্যাঙ্ক ডিসকাউন্ট, ক্যাশব্যাকের মতো আকর্ষণীয় অফার।

দামের উপর ছাড় তো থাকছেই। এই বিশেষ ছাড়ে গ্রাহকদের পোশাক, ইলেকট্রনিকস, হোম অ্যাপ্লায়েন্স, অ্যাকসেসারিজ-সহ অনেক কিছুতেই অর্থ সাশ্রয়ের সুযোগ দেবে সংস্থা।

সূত্রের খবর, আগামী ৩ অক্টোবর থেকে ১০ অক্টোবরের মধ্যে Big Billion Day সেল শুরু হতে চলেছে। যদিও Flipkart-এর তরফে এখনও কিছু ঘোষণা করা হয়নি।

কোন কোন পণ্যে ছাড় মিলবে: Flipkart Big Billion Days সেল-এ গ্রাহকরা পেতে পারেন আসবাব, ইলেকট্রনিকস, ফ্যাশন, হোম অ্যাপ্লায়েন্স, বিউটি-সহ প্রায় সমস্ত ধরনের পণ্যের উপর বড়সড় ছাড়। Samsung, apple, Oneplus-সহ একাধিক শীর্ষস্থানীয় সংস্থার পণ্যে পাওয়া যাবে আকর্ষণীয় ছাড়।

২০২৩ সালের Big Billion Days সেলের জন্য অপেক্ষা করছিলেন Flipkart গ্রহকরা। আগেও এই সেলে উপকৃত হয়েছেন গ্রাহকেরা। আগে Flipkart-র বিশেষ সেলে প্রায় ৫০ শতাংশ পর্যন্ত ছাড় দিয়েছে। ফলে গ্রাহকদের প্রত্যাশা থাকছেই।শুধু তাই নয়, এর আগে ফ্ল্যাশসেল-ও দিয়েছে Flipkart। সেখানে এমনকী iPhone-এও ছাড় পাওয়া গিয়েছিল। এর উপর ছিল EMI, এক্সচেঞ্জ অফার এবং সরাসরি দামে ছাড়।

 

 

আরো দেখুন:Alzheimer’s Disease:ঘন ঘন ভুলে যাচ্ছেন? ব্যবহারে আসছে বদল? ভয়ঙ্কর অ্যালঝাইমার্সে আক্রান্ত নন তো?