হাজার ব্যস্ততার মধ্যেও স্ত্রী বিদীপ্তা চক্রবর্তীকে নিয়ে পাহাড়ে পাড়ি দিয়েছিলেন পরিচালক বিরসা দাশগুপ্ত (Birsa Dasgupta)। সেখানে গিয়েই একে অপরের ঠোঁটে ডুবেছেন তারা। সেই সুন্দর আদুরে ছবি ইনস্টাগ্রামে ভাগ করে নেন এই তারকা জুটি। ফেসবুকে এই ছবি পোস্ট করে বিরসা (Birsa Dasgupta) লেখেন, ‘ও যে মানে না মানা’। ইন্ডাস্ট্রির অনেকেই এই ছবিকে ভালোবাসা দিলেও নেট নাগরিকরা মোটেই খুব একটা ভালো নজরে ব্যাপারটা দেখলেন না। একের পর এক কটাক্ষ আসতে থাকে এই ছবি পোস্ট করার পর থেকেই।

একজন লিখলেন, ‘তারকারা মাঝে মাঝে ভুলে যান যে সোশ্যাল মিডিয়ায় তাঁরা কী পোস্ট করছেন। এখানে উপস্থিত সকলে এগুলো ভাল মেনে নিতে পারেন না। যেহেতু আপনারা তারকা তাই কিছু আশা থেকেই যায় আপনাদের থেকে তা আপনারা মানুন আর নাই মানুন।

খুব দেরি হয়ে যাওয়ার আগে আর সাধারণ মানুষ আনফলো করে দেওয়ার আগে সাবধান হয়ে যাওয়া উচিত। ব্যক্তিগত জীবন ব্যক্তিগতই রাখুন, সবকিছু পাপারাৎজিদের জন্য প্রকাশ করে দেবেন না।’ অপর একজন কটাক্ষ করে লেখেন, ‘এটা কি যাদবপুর?’ কেউ লিখলেন, ‘এইরকম ছবি আমার কাছেও আছে… আমি তো সাহস করে দিতেই পারলাম না।’

তবে অনেক নেটিজেনই ভালবাসা জানিয়েছেন তাঁদের। অনেকেই লিখলেন, ‘বাহ্’, ‘বাতাসে প্রেম’ ইত্যাদি। ঐন্দ্রিলা সেন, রূপাঞ্জনা মিত্র, তনুশ্রী চক্রবর্তী প্রমুখ তারকা তাদের ইনস্টাগ্রামে ভালোবাসা জানিয়েছেন।

আরও পড়ুন: Dengue:ডেঙ্গু প্রতিরোধ করতে প্রশিক্ষণ শিবিরের আয়োজন বাঘমুন্ডি পঞ্চায়েত সমিতির সভাঘরে

Image source-Google

By Torsha