বর্তমানে জি বাংলার অন্যতম জনপ্রিয় মেগা হলো ‘কার কাছে কই মনের কথা’। যেখানে শিমুল ওরফে মানালির (Manali Dey) অভিনয় ইতিমধ্যেই মুগ্ধ হয়েছেন দর্শকেরা। ধারাবাহিকে নানা সংবেদনশীল ব্যাপার উঠে এসেছে, যেমন শাশুড়ি-বউমার দ্বৈরত, স্বামী-স্ত্রীর সম্পর্কের তিক্ততা, বৈবাহিক ধর্ষণ প্রভৃতি।

তবে ধারাবাহিকে শিমুল একেবারেই চুপচাপ সব সহ্য করে নেয়না। তার সাহসী চরিত্র সকলের কাছেই বেশ প্রশংসনীয়। এই প্রসঙ্গে এক সাক্ষাৎকারে মানালি (Manali Dey) বলেন, ‘আমি নিজেও মনের মধ্যে কোনও কথা চেপে রাখি না। যেটা সঠিক মনে হয় সেটাই বলি। শিমুলও তাই, ও অন্যায়ের প্রতিবাদ করে নিজের মতো করে। প্রতিবাদ করা মানে কিন্তু সংসার ছেড়ে বেরিয়ে যাওয়া নয়। সংসারটা ধরে রেখে নিজের জায়গাটা ধরে রেখে কীভাবে লড়াই করতে হয়, সেটা আমরা শিমুলের থেকে শিখতে পারি’।

শিমুল আমাদের আশেপাশে রয়েছে, বিশ্বাস করেন মানালি। টলিফোকাস কলকাতাকে অভিনেত্রী বলেন, ‘ভাঙাটা তো এক চুটকিতে যায়, কিন্তু গড়ে ধরে রাখাটাই আসল। কিন্তু জীবন একটাই, যে-যে ভাবে ভালো থাকবে, সেইভাবে ভালো থাকো’। সোশ্যাল মিডিয়া ট্রোলিং নিয়ে সরব হন মানালি। আমার মাথায় ঢোকে না, আমরা ডিপ্রেশনের কথা বলি, বন্ধুত্বের হাত বাড়ানোর কথা বলি। দিনের শেষে সব ভুলে যাই। মানবতার কথাটুকু মাথায় রাখি না।’

তবে এখনও সপ্তকের সঙ্গে বিয়ে ভাঙা নিয়ে কটাক্ষের শিকার হতে হয় মানালিকে। এই প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি হয়ত একটা ব্যক্তিগত (জীবন নিয়ে) পোস্ট করলাম। সেটার নীচে একজন লিখল- বাবা! আপনি ভালো আছেন, আগেও তো একটা কাটিয়ে এসেছেন। সেই জায়গায় আমার মনে হয়, আপনি আমার জায়গায় ছিলেন না। আমি কী কাটিয়ে এসেছি আপনি জানেন না। আমি কবে কেঁদেছি, কবে ভালো থেকেছি সেটা কেউ জানে না আমার পরিবার ছাড়া। আমি যখন খারাপ থেকেছি, তখন আপনারা আমার পাশে ছিলেন না। খারাপ থাকাটা কেউ দেখতে পায় না, তাই মন্তব্য করাটা খুব সহজ।’

প্রসঙ্গত, ২০১৬ সালে সঙ্গীত শিল্পী সপ্তকের সঙ্গে আইনি বিচ্ছেদ হওয়ার পরে ২০২০ সালের ১৫ই অগস্ট পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়কে বিয়ে করেন মালানি। কিছুদিন আগেই নিজেদের তৃতীয় বিবাহ বার্ষিকী উদযাপনে মেতেছিলেন দুজনে। সুখেই সংসার করছেন তারা দুটিতে।

আরও পড়ুন: Rajanya Haldar:একুশের মঞ্চ কাঁপানো রাজন্যার বিদ্যের দৌঁড় কত?শহিদ সভায় নজরকাড়া তরুণ তুর্কি আসলে কে?

Image source-Google

By Torsha