ক্রিকেট থেকে অবসর নেওয়া সত্ত্বেও খেলাধুলার সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) সম্পর্কটা কখনোই ছিন্ন হয়নি। আপাতত কমেন্ট্রি বক্সে মহারাজকে দেখা যাচ্ছে। বিসিসিআইয়ের সভাপতি নির্বাচিত হওয়ার পর তিনি কমেট্রি থেকে বিরতি নিয়েছিলেন। সূত্রের খবর, তিনি ধারাভাষ্যকার হিসেবে আবারও হাজির হবেন।

তিনি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। স্পষ্টতই, সৌরভ আসন্ন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে কমেন্ট্রি করতে পারেন। ৭ জুন ওভালে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ শুরু হবে। ভারত বনাম অস্ট্রেলিয়ার ফাইনালে থাকবেন সৌরভ। সংবাদমাধ্যম সূত্রে খবর, সম্প্রচার সংস্থাটি সৌরভকে অনেক দিন আগেই অফার দিয়ে রেখেছে ফাইনালে কমেন্ট্রির জন‌্য। যদিও প্রাক্তন ভারত অধিনায়ক কমেন্ট্রি করবেন কি করবেন না তা নিয়ে এখনও সিদ্ধান্ত নেননি। দিল্লি ক্যাপিটালসের ডিরেক্টর অব ক্রিকেটের দায়িত্বে এসেছেন সৌরভ (Sourav Ganguly) । আইপিএলের পরে, তিনি কমেন্ট্রি সম্পর্কে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন। তার আগে কিছু না।

দিল্লি তাদের প্লে অফের আশা বজায় রাখতে ব্যাক-টু-ব্যাক গেমসে আরসিবি এবং গুজরাট টাইটানদের পরাজিত করেছিল। বুধবার চেন্নাই সুপার কিংস এবং ডেভিড ওয়ার্নারের মধ্যে ম্যাচআপের সময় নির্ধারিত রয়েছে। গ্রুপটি ইতিমধ্যে চেন্নাইয়ের উদ্দেশ্যে যাত্রা করেছে। এদিন ক্রিকেটারদের বিশ্রাম দেওয়া হয়েছিল। প্লে অফের আশা বাঁচিয়ে রাখতে ডেভিড ওয়ার্নারদের লিগ টেবিল পরিস্থিতিতে বাকি সমস্ত গেম জিততে হবে।

সৌরভ-ঘনিষ্ঠ কেউ কেউ বলছিলেন, বিশ্ব টেস্টে চ‌্যাম্পিয়নশিপের ফাইনালে সৌরভ যাবেন, সেটা ঠিক হয়ে আছে। কমেন্ট্রির অফারও আছে। তবে এখন পর্যন্ত কোনো কিছুরই সমাধান হয়নি। মহারাজ আসলে এই মুহুর্তে শুধুমাত্র দিল্লি ক্যাপিটালস ছাড়া আর কোনো কিছু নিয়ে ভাবতে চাইছেন না। তাই আইপিএলের পরই চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

আরও পড়ুন:SSC : ফের নিয়োগের দাবিতে SSC ভবন অভিমান, ধুন্ধুমার সল্টলেকে

 

By Sk Rahul

Senior Editor of Newz24hours