কামারহাটি পুরসভার ২৯ নম্বর ওয়ার্ডে বেআইনি নির্মাণের প্রতিবাদ করায় হুমকির মুখে পড়তে হল তৃণমূল (TMC) মহিলা কাউন্সিলর-কে। পৌরমাতা নির্মলা রাইয়ের অভিযোগ, কামারহাটি পুরসভার ২৯ নম্বর ওয়ার্ডের বেলঘরিয়া ৪ নম্বর রেলগেটের পাশে একটি বাড়ি নির্মাণ হচ্ছিল, সেই নির্মানে কাউন্সিলর গিয়ে বাধা দেওয়ায় তাকে প্রাণনাশের হুমকি দেওয়া হয় কামারহাটির আনিসুর রহমান ওরফে গুড্ডুর তরফে। এমনকি, তাকে ফোন করে হুমকি দিয়ে বলা হয় ওয়ার্ডে ঢুকতে গেলে তার কথাই শুনতে হবে, নইলে পানিহাটি পুরসভার কাউন্সিলর অনুপম দত্ত চলে যাওয়ার মতই তারও নম্বর লেগে যাবে এবং ওয়ার্ডে থাকতে হলে গুড্ডু-কে টাকা দিতে হবে।

ইতিমধ্যেই পৌরমাতা বেলঘরিয়া থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন। যদিও, এখন অভিযুক্তের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। এই প্রসঙ্গে কামারহাটি পুরসভার পুরপ্রধান গোপাল সাহা জানান, এরকম অভিযোগ আসলে আমরা ব্যবস্থা নেব।

অন্যদিকে, এমন বিষয় নিয়ে কটাক্ষ করতে একটুও দেরি করেনি বিজেপি। বিজেপির রাজ্য যুব মোর্চার সদস্য জয় সাহা বলেন,-নিজেদের বিরুদ্ধে নিজেরাই অভিযোগ করছে বে-আইনি নির্মাণ করবে আর কাউন্সিলরকে টাকা দেবে না এটা কখনো হয় এটাই হলো তোলামূল সরকার।

এই ঘটনা নিয়ে আপাতত তদন্তে নেমেছে পুলিশ। তবে, পঞ্চায়েত ভোটের আগে এহেন ঘটনা সাধারণ মানুষদের মনে যে দাগ কাটছে তা বোঝাই যাচ্ছে।

 

আরো পড়ুন:Suhana Khan: মেয়ের প্রশংসায় পঞ্চমুখ শাহরুখ, কি বললেন তিনি?