গত মরসুমে আইপিএল-এ প্লে-অফের যোগ্যতা অর্জন করতে পারেনি কেকেআর(Kolkata Knight Riders)। ২০১৪ সালের পর আর আইপিএল চ্যাম্পিয়ন হতে পারেনি শাহরুখ খানের দল। এবার সাফল্য পেতে মরিয়া কেকেআর। সেই কারণে গত মরসুমের পরেই প্রধান কোচের পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে নিউজিল্যান্ডের প্রাক্তন উইকেটকিপার-ব্যাটার ব্রেন্ডন ম্যাকালামকে।

তাঁর বদলে কেকেআর-এর নতুন কোচ হিসেবে নিয়োগ করা হয়েছে চন্দ্রকান্ত পণ্ডিতকে। কোচ বদলের পাশাপাশি দলকেও শক্তিশালী করার উদ্যোগ নিয়েছে কেকেআর(Kolkata Knight Riders) ম্যানেজমেন্ট।

এক ভিডিও বার্তার মাধ্যমে কেকেআর সমর্থকদের শুভেচ্ছা জানিয়েছেন গুরবাজ। তিনি জানিয়েছেন, কেকেআর-এ যোগ দিতে পেরে তিনি খুব খুশি হয়েছেন। নতুন দলের হয়ে আগামী আইপিএল-এ ভাল পারফরম্যান্স দেখাতে চান বলে জানিয়েছেন এই আফগান ক্রিকেটার।

আগামী মরসুমের আইপিএল-এর জন্য ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার সুনীল নারিনকে ধরে রাখছে কলকাতা নাইট রাইডার্স। তাঁর পাশাপাশি ক্যারিবিয়ান অলরাউন্ডার আন্দ্রে রাসেল, বরুণ চক্রবর্তী, বেঙ্কটেশ আয়ার, গত মরসুমের অধিনায়ক শ্রেয়স আইয়ার, নীতীশ রানা, শেলডন জ্য়াকসন, অজিঙ্কা রাহানে, রিঙ্কু সিং, অনুকূল রায়, রাসিখ দার, চামিকা করুণারত্নে, বাবা ইন্দ্রজিৎ, অশোক শর্মা, প্রথম সিং, অভিজিৎ তোমর, অ্যালেক্স হেলস, রমেশ কুমার, মহম্মদ নবি, আমন খান ও উমেশ যাদবকে ধরে রাখতে পারে কেকেআর(Kolkata Knight Riders)।

 

Image source – Google