আলিয়া ভাট (Alia Bhatt) এবং রণবীর কাপুর (Ranbir Kapoor) তাদের প্রথম সন্তান একটি কন্যা সন্তানকে স্বাগত জানিয়েছেন। অভিনেত্রী তার বন্ধু এবং পরিবারের সদস্যদের সাথে তার শিশুর আগমন উদযাপন করেছেন। আজ ৬ই নভেম্বর আলিয়া ভাট (Alia Bhatt) তার প্রসবের জন্য মুম্বাইয়ের স্যার এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতাল ভর্তি হয়েছিলেন। সেখানেই আজ সুস্থ কন্যা সন্তানের জন্ম দিয়েছেন এই অভিনেত্রী।

কাপুর এবং ভাট উভয় পরিবারের সকলেই এই দিনের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন যা শেষ পর্যন্ত এখানে উপস্থিত হয়েছে। আলিয়া ভাট (Alia Bhatt) এবং রণবীর কাপুর (Ranbir Kapoor) তাদের প্রথম সন্তানকে স্বাগত জানিয়েছেন।

অভিনেত্রীকে আজ সকাল সাড়ে সাতটায় মুম্বাইয়ের গিরগাঁওয়ের আম্বানি হাসপাতালে ভর্তি করা হয়েছিলো। এটি সেই হাসপাতাল জায়গা যেখানে প্রয়াত কিংবদন্তী শিল্পী ঋষি কাপুর (Rishi Kapoor) শেষ নিঃশ্বাস ত্যাগ করেছিলেন। এই বছরের এপ্রিলে গাঁটছড়া বাঁধেন এই দম্পতি। পরে জুন মাসে আলিয়া ভাট এবং রণবীর কাপুর ঘোষণা করেছিলেন যে তারা শীঘ্রই মা-বাবা হতে চলেছেন। জীবনের এই বিশেষ খবরটি অনুরাগীদের সাথে ভাগও করে নিয়েছিলেন আলিয়া। ইন্সটাগ্রামে আলিয়া তার সোনোগ্রাফি সেশনের ছবি শেয়ার করে লিখেছিলেন, আমাদের শিশু.. শীঘ্রই আসছে।

রণবীর কাপুর ১৪ই এপ্রিল ২০২২-এ আলিয়া ভাটের সাথে বিবাহের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন৷ এই দম্পতি বান্দ্রায় তাদের বাড়ি “বাস্তুতে” বিয়ে করেছিলেন৷ এটি একটি অন্তরঙ্গ বিবাহ ছিল শুধুমাত্র তাদের বন্ধুবান্ধব এবং পরিবারের উপস্থিতিতে।

কাজের ফ্রন্টে, সম্প্রতি তাদের ব্রহ্মাস্ত্র ফিল্মে দেখা গেছে। অয়ন মুখার্জি পরিচালিত ছবিটি বিশ্বব্যাপী বক্স অফিসে ৪৫০ কোটি টাকা অতিক্রম করেছে। এটি ৯ই সেপ্টেম্বর ২০২২-এ বড় পর্দায় আসে।

আরও পড়ুন…Ranveer Singh: যশ রাজ ফিল্মস ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সির সাথে সম্পর্ক ছেদ করলেন রণবীর সিং!