দিনের পর দিন শহরে বেড়ে চলেছে ডেঙ্গি আক্রান্তের সংখ্যা।আর রাজ্যজুড়ে ডেঙ্গুর এই বাড়বাড়ন্ত নিয়ে এবার কলকাতার মেয়র ফিরহাদ হাকিমকে সরাসরি কটাক্ষ করেন বিজেপির সহসভাপতি তথা মেদিনীপুরের বিজেপি সাংসদ দিলীপ ঘোষ (Dilip Ghosh)।জানা যায়,শুক্রবার সাতসকালে সল্টলেকের যুবভারতী ক্রীড়াঙ্গণে প্রাতঃভ্রমণে আসেন তিনি।

সেখান থেকেই বলেন, “আমরা শহর জুড়ে ডেঙ্গি অভিযান করে চলেছি। সেই প্রসঙ্গে উনি বলছেন, সিপিএম আন্দোলন করছে বলে আমরাও নাকি করছি। আসলে উনি হলেন ডেঙ্গি মিনিস্টার। যেদিন থেকে মেয়রের পদে বসেছেন, তবে থেকে ক্রমাগত অসুখ বেড়ে চলেছে। খালি বিবৃতি দিয়ে উনি ভাবেন, দায়িত্ব শেষ করে দেবেন। বর্তমানে করোনার থেকেও ভয়ংকর পরিস্থিতি হয়ে উঠেছে ডেঙ্গি।”

দিলীপবাবু আরো বলেন, “চল্লিশ হাজার মানুষ সংক্রামিত। আরো অনেকেই রয়েছেন। আসলে হাসপাতালে না গেলে পরিস্থিতি আন্দাজ করা মুশকিল আর এই অবস্থায় ফিরহাদ হাকিম শুধুমাত্র বিবৃতি দিয়ে যাচ্ছেন।”

অন্যদিকে সুর চড়াতে পিছপা হননি মেয়র ফিরহাদ হাকিম (Firhad Hakim)। তাঁর কথায়, সিপিএম থেকে পিছিয়ে পড়ছে বিজেপি। বিজেপি ও সিপিএম প্রতিযোগিতা করছে। সবটাই রাজনৈতিক উদ্দেশ্য নিয়ে হচ্ছে। কে এগিয়ে রয়েছে কে পিছিয়ে পড়ছে এই নিয়ে মাথা ঘামাতে চাই না। তাঁর কথায়, শুধুমাত্র কলকাতায় নয়, সারা বিশ্বে বেড়ে চলেছে ডেঙ্গির দাপট।

 

আরো পড়ুন:Dilip Ghosh:’স্ট্যালিন তো টাকা দেবেন না,টাকা কেন্দ্র সরকার দেবে’ তৃণমূল সুপ্রিমোর বৈঠক নিয়ে কটাক্ষ দিলীপের