ফের মর্মান্তিক কাণ্ডের সাক্ষী হলো ভাটপাড়া (Bhatpara)।এবার ভাটপাড়ায় বোমা ফেটে মৃত্যু হল এক কিশোরের। ভাটপাড়ার ২৮ নম্বর রেলগেটের কাছে রেললাইনের ধারে বোমাগুলি রাখা ছিল। সেগুলিকে চারজন বল ভেবে খেলতে শুরু করে। তখনই বিকট শব্দে কেঁপে ওঠে এলাকা। তার জেরে ঘটনাস্থলেই এক কিশোরের মৃত্যু হয়। আর জখম হয় দু’জন।এবং গুরুত্বর জখম হয় আরো এক জন।

এই বিষয়ে স্থানীয় সূত্রে জানা গিয়েছে,সকাল ৭টা নাগাদ কাঁকিনাড়া স্টেশনের কাছে এই বিস্ফোরণ ঘটে। উদ্ধার হয়েছে একটি তাজা বোমা। খবর পাওয়ার পর ঘটনাস্থলে পৌঁছয় নৈহাটি জিআরপি ও ভাটপাড়া থানার পুলিশ। যায় বম্ব ডিসপোজাল স্কোয়াডও।

এদিকে এই দুর্ঘটনার পরই স্থানীয় মানুষজন একজোটে বিক্ষোভে নামে। তাঁদের অভিযোগ, এই প্রথম সেখানে এমন ঘটনা ঘটছে, তা নয়। ওই এলাকার রেললাইনের ধারে বহুদিন ধরেই অসামাজিক কাজকর্ম চলছে। স্থানীয়দের নিরাপত্তা নেই। এ নিয়ে বারবার পুলিশ, রেল প্রশাসনকে জানালেও তাঁদের অভিযোগের কোনও গুরুত্ব দেওয়া হয়নি।তাঁদের দাবি, অবিলম্বে রেললাইনে (Rail Track) ধারের এলাকাগুলি থেকে দুষ্কৃতী দৌরাত্ম্য বন্ধ করতে পদক্ষেপ করুক রেল প্রশাসন।জানা গেছে,ইতিমধ্যেই পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

 

আরো পড়ুন:Bhatpara:ফের অশান্ত ভাটপাড়া!তৃণমূল নেতাকে লক্ষ্য করে চললো গুলি