গায়ক কুমার সানুর ছেলে জান কুমার সানুর (Jaan Kumar Sanu) গান প্রথমবারের মতো প্রকাশ হলো। নতুন এই গানের নাম ‘ভালোবাসার সুরে ঠিকানা’। এতদিন সুরে সুরে ভরিয়ে রাখতেন গায়ক কুমার সানু। তবে এ বছর একটু অন্যরকম কারণ এ বছর প্রথম দুর্গাপূজায় কলকাতায় আসছেন জান কুমার শানু। শহরে বসবাসকারী মানুষের জন্য উপহার হিসেবে নিয়ে এসেছেন তার সদ্য গাওয়া নতুন গান। জান হলেন কুমার শানু এবং রীতা ভট্টাচার্যের কনিষ্ঠ সন্তান।

‘ভালোবাসার সুরে ঠিকানা’ গানটির সৃষ্টির পেছনে মা রীতা ও দেবী দুর্গার অনেক আশীর্বাদ রয়েছে বলে মনে করেন শিল্পী। নতুন গানটি জুড়ে একটি ভিনটেজ অনুভূতি রয়েছে। এই অনুভূতি তিলোত্তমাবাসীর মন জয় করবে বলে মনে করছেন গায়ক (Jaan Kumar Sanu)। জান কুমার শানু বলেন, নতুন পূজার গান আসলে তার পরিবারের ঐতিহ্যবাহী রীতির প্রতি শ্রদ্ধাশীল।

এটি লক্ষণীয় যে গায়ক কুমার শানুর (Jaan Kumar Sanu) ১৯৯৪ সালে তার প্রথম স্ত্রী রিতার সাথে বিবাহবিচ্ছেদ হয়েছিলেন। জেসি, জিকো এবং জান নাম তিন ছেলে রয়েছে। এরপর সালোনিকে বিয়ে করেন কুমার শানু। শ্যানন এবং এনা নামের দুটি কন্যা রয়েছে। জানের জন্মের আগে, রীতা এবং কুমার সানুর বিবাহবিচ্ছেদ হয়েছিল।

আরও পড়ুন :Nabanna:দুয়ারে সরকার ক্যাম্প আবার কালীপুজোর পর, বিজ্ঞপ্তি ঘোষণা করল নবান্ন!