একটি কৌতূহলোদ্দীপক পোস্টার রিলিজের পরে জঙ্গলি পিকচার্স গতকাল তার আসন্ন কমেডি-ড্রামা ‘ডক্টর জি’-এর ট্রেলার আউট করলো। জঙ্গলি পিকচার্সের আরেকটি অনন্য এবং আকর্ষক গল্প হিসেবে আয়ুষ্মান খুরানাকে(Ayushmaan Khurana) একজন মেল গাইনোকোলজিস্টের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। আয়ুষ্মানের কেরিয়ারে এই প্রথম বার তিনি অনুভূতি কাশ্যপের পরিচালনায় অভিনয় করেছেন।

আয়ুষ্মান খুরানা তার এক দশকের কর্মজীবনে অনেক নিষিদ্ধ বিষয়কে বড় পর্দায় এনেছেন। অনেক ট্যাবু ও বিতর্কিত ইস্যু নিয়ে জনসচেতনতা মূলক মেসেজ দেওয়ার ক্ষেত্রে বিশেষ ভূমিকা পালন করেছেন।

‘ডক্টর জি’ একটি অভিনব এবং হাস্যকর ট্রেলার। এই প্রথম বার আয়ুষ্মান খুরানাকে একজন মেল গাইনোকোলজিস্ট- এর চরিত্রে বড়ো পর্দায় দেখা যাবে। এই ফিল্মটি যে দর্শকদের বিনোদন দেবে তা আশা করা যাচ্ছে।

ট্রেলারটিতে দেখানো হয়েছে ‘ডক্টর জি’- এর জীবনের আকর্ষণীয় এবং মজাদার জার্নি যেখানে ‘ডক্টর জি’ একজন আশাবাদী অর্থোপেডিক হতে চাওয়া আয়ুষ্মান পরিণত হবেন একজন গাইনোকোলজিস্টে। মহিলা পূর্ণ শ্রেণিতে একমাত্র পুরুষ ডাক্তার হওয়ার কারণে তিনি কিভাবে বিভিন্ন সংগ্রামের মুখোমুখি হন। একজন পুরুষ কীভাবে তথা কথিত জগতে একজন নারীর জীবনে তার পথ পরিভ্রমণ করে সেই প্লট নিয়েই এই হাই-অন-কমেডি নাটকটি।

ফিল্মে আয়ুষ্মান খরানার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন পাওয়ার হাউস পারফর্মার শেফালি শাহ(Shefali Shah) মেডিক্যাল কলেজ কো-অর্ডিনেটর এই চরিত্রে অভিনয় করেছেন, রাকুল প্রীত সিং(Rakul Preet Singh) যিনি ছবিতে তাঁর সিনিয়র চরিত্রে অভিনয় করছেন এবং শিবা চাড্ডা আয়ুষ্মানের মায়ের ভূমিকায় অভিনয় করছেন।

সুমিত সাক্সেনা, সৌরভ ভারত, বিশাল ওয়াঘ এবং অনুভূতি কাশ্যপ লেখা গল্প ‘ডক্টর জি’ ১৪ই অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে।

আরও পড়ুন…Haami 2 : বিশ্বকর্মা পুজোর দিনে উড়ল ‘হামি ২’ এর ঘুড়ি