নবান্ন অভিযানে আক্রান্ত এসিপিকে দেখতে এবার হাসপাতালে সোজা গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।সোমবার সন্ধেয় তিনি অতিরিক্ত পুলিশ কমিশনার দেবজিত্‍ চট্টোপাধ্যায়কে দেখতে এসএসকেএম হাসপাতালে যান। মুখ্যমন্ত্রী আহত পুলিশকর্তার শারীরিক পরিস্থিতির খোঁজখবর নেন।তৃণমূল কংগ্রেসের টুইটার হ্যান্ডেল থেকে সেই ভিডিও টুইট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে মুখ্যমন্ত্রী দেবজিত্‍বাবুর সঙ্গে কথা বলছেন।

উল্লেখ্য,বিজেপির নবান্ন অভিযানে আহত হয়েছেন বহু পুলিশ কর্মী। তাঁদের মধ্যে রয়েছেন মধ্য কলকাতার অ্যাসিস্ট্যান্ট কমিশনার দেবজিত্‍ চট্টোপাধ্যায়। বর্তমানে এসএসকেএম হাসপাতালে ভরতি তিনি। ইতিপূর্বে তাঁকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

হাসপাতাল থেকে বেরিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন,’আমি দেবজিতবাবুর সঙ্গে দেখা করে ওনার দ্রুত সুস্থতা কামনা করলাম। দেবজিতবাবুকে বলে এলাম, আপনার সংবেদনশীলতাকে স্যালুট জানাই। আপনার জায়গায় আমি থাকলে মাথায় গুলি করতাম।’ তাঁর এহেন মন্তব্য নিয়ে বিস্তর জলঘোলা হয়েছিল।

বারবার মুখ্যমন্ত্রীর কথাতেও দেবজিতের চোট আঘাতের কথা উঠে এসেছিল। এবার সরাসরি তাঁকে দেখতে হাসপাতালে যান মুখ্যমন্ত্রী। এসিপির কেবিনে গিয়ে তাঁর সঙ্গে একান্তে কথা বলেন। জানতে চান শারীরিক অবস্থা কথা। চিকিত্‍সা নিয়ে কথা বলেন মুখ্যমন্ত্রী।

 

আরো পড়ুন:Mamata Banerjee:কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার বিরুদ্ধে বিধানসভায় নিন্দা প্রস্তাব আনল মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার!