সবচেয়ে সুপরিচিত কন্নড় অভিনয়শিল্পীদের একজন, হরিশ রায় (Harish Roy) তার জীবনের একটি কঠিন সময়ের সাথে লড়াই করছেন। তিনি শক্তিশালী সহায়ক ভূমিকা পালন করার জন্য পরিচিত। তিনি কিছু সুপরিচিত দক্ষিণ ভারতীয় অভিনেতাদের সাথে পর্দায় উপস্থিত হয়েছেন, কিন্তু কেজিএফ: যশের সাথে অধ্যায় 1 এবং 2 তাকে জাতীয় স্বীকৃতি পেতে সাহায্য করেছে। তিনি এইমাত্র প্রকাশ করেছেন যে তাঁর গলায় ক্যান্সার হয়েছে ।

প্রথমে, হরিশ রায় (Harish Roy) তার ক্যান্সার নির্ণয়ের বিষয়টি গোপন রেখেছিলেন এবং অন্যদের থেকে গোপন রেখেছিলেন। তিনি বিশ্বাস করতেন যে যদি তিনি তার অসুস্থতা প্রকাশ করেন তবে তিনি ভূমিকা হারাবেন। তিনি অবশ্য ইউটিউবার, বিষয়বস্তু নির্মাতা এবং প্রভাবশালী গোপী গৌদ্রুর সাথে একটি সাক্ষাত্কারে তার অসুস্থতার কথা বলেছিলেন।

যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে কেন তিনি মিডিয়াকে এড়িয়ে গেছেন এবং লোকেদের কাছ থেকে তার অবস্থা লুকানোর চেষ্টা করেছিলেন, তখন কেজিএফ অভিনেতা উত্তর দিয়েছিলেন যে থেরাপির জন্য তার অর্থের প্রয়োজন। এমনকি তিনি দাবি করেছেন যে তিনি তার ফোনে একটি ভিডিও রেকর্ড করেছিলেন সামাজিক মিডিয়াতে দেওয়ার জন্য আর্থিক সহায়তা চেয়ে, কিন্তু তিনি তা করতে পারেননি শেষ পর্যন্ত ।

এই মুহূর্তে, হরিশ (Harish Roy) কিদওয়াই হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। চিকিত্সার অংশ হিসাবে তার ফুসফুসে আগে অস্ত্রোপচার করা হয়েছিল, তবে চিকিত্সকরা ইঙ্গিত দিয়েছেন যে অতিরিক্ত থেরাপি প্রয়োজন।

আরও পড়ুন :Harish Roy: কেজিএফ এর অভিনেতা ক্যান্সারে আক্রান্ত !