দুর্নীতিগ্রস্ত তৃণমূল নেতাদের টুঁটি চেপে টাকা আদায়ের পরামর্শ বিজেপি (BJP) বিধায়কের। গতকাল বাঁকুড়ার ওন্দার জামজুড়ি গ্রামে কর্মিসভায় বিতর্কিত মন্তব্য করেন বিজেপি বিধায়ক অমরনাথ শাখা। ভিডিও ভাইরাল হতেই শুরু হয়েছে বিতর্ক। তৃণমূলের দাবি, উস্কানিমূলক বক্তব্যের মাধ্যমে এলাকায় অশান্তি ছড়ানোর চেষ্টা করছেন বিজেপি বিধায়ক।ঠিক আর কি কি বলেছেন বিধায়ক?

জানা যায়,শুক্রবার সন্ধ্যায় নিজ বিধানসভাকেন্দ্র ওন্দায় এক সভায় অমরনাথ বলেন, ‘কেউ কারও কাছ থেকে টাকা নিয়েছে চাকরি দেবেন বলে, কেউ টাকা নিয়েছেন ঘর পাইয়ে দেবেন বলে। যাঁরা টাকা নিয়েছেন, তাঁদের টুঁটি চেপে ধরুন। টাকাটা আদায় করুন। না হলে গয়ারাম নেতারা পালিয়ে যাবে। বাইরে জায়গা কেনা হয়ে গিয়েছে।’ অমরনাথের এই বক্তব্য নিয়েই এখন বড়সড় বিতর্ক বেঁধেছে।

এই প্রসঙ্গ সামনে আসতেই তৃণমূল নেতা তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী শ্যামল সাঁতরা জানিয়েছেন, ‘কুরুচিকর মন্তব্য করে পরিবেশ অশান্ত করার চেষ্টা করছেন ওন্দার বিজেপি বিধায়ক। ওঁর বক্তব্যের জন্য যদি এলাকায় কোনও অশান্তি হয়ে থাকে, তাহলে তার দায় ওঁকে নিতে হবে। বিরোধী দলের বিধায়ক বিভিন্ন রকম কথা বলে মানুষের দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করছেন।’ তবে অমরনাথ শাখার দাবি, তিনি শুধু মানুষকে আশ্বস্ত করেছেন। তাঁর বক্তব্য, ‘আমি যা বলেছি তাতে উস্কানির কোনও আঁচ নেই। শাসক দলের নেতারা চুরি করেছেন, তোলা তুলেছেন, সে কথাই বলতে চেয়েছি। অশান্তি হওয়ার মতো কিছু বলিনি। আমি শুধু বলেছি, এখন টাকা না নিতে পারলে নেতারা বাইরে চলে যাবেন।’

 

আরো পড়ুন:BJP Nabanna Abhijan:দুর্নীতির প্রতিবাদে এবার নবান্ন অভিযানের ডাক দিল বিজেপি!