এবার আগামী ৭ই সেপ্টেম্বর নবান্ন অভিযানের ডাক দিল বঙ্গ বিজেপি (BJP Nabanna Abhijan)।একের পর এক দুর্নীতির অভিযোগে বেশ অস্বস্তিতে রাজ্যের শাসক দল। গ্রেফতার করা হচ্ছে তৃণমূলের তাবড় নেতাদের। পার্থ চট্টোপাধ্যায়, অনুব্রত মণ্ডলের মতো প্রথম সারির দাপুটে নেতাদের গ্রেফতার করা হয়েছে। এমন পরিস্থিতিতে রাজ্য সরকারের উপর চাপ আরও বাড়াতে কোমর বাঁধছে পদ্ম শিবির।

আজ ধর্মতলায় সভা মঞ্চ থেকে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার আগামী ৭ সেপ্টেম্বর নবান্ন অভিযানের ডাক দেন।এদিন কর্মসূচি ঘোষণার পাশাপাশি তৃণমূলকে আক্রমণ করে সুকান্তবাবু বলেন, ‘গতকাল ছিল গরুদের স্বাধীনতা দিবস। একটি শব্দ বার বার শোনা যাচ্ছে, চোর চোর চোর। তৃণমূল নেতারা বাজারে যাচ্ছেন না। গেলেই চোর শুনতে হচ্ছে। ‘ তিনি জানিয়েছেন, শনিবার থেকে সমস্ত জেলায় নবান্ন অভিযান কর্মসূচির প্রচার শুরু করবেন দলের নেতাকর্মীরা।

সঙ্গে এদিন রাজ্যে মানুষের কাছে সুকান্তবাবু আবেদন জানান, ‘কোন কোন নেতারা টাকা চুরি করেছে আমাদের তালিকা দিয়ে যান। আমরা আপনাদের টাকা উদ্ধার করে দেব।’ গতবার বিজেপির নবান্ন অভিযান কর্মসূচি ঘিরে বড়বাজারে ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়েছিল। এবার কী হয় সেদিকে নজর থাকবে সবার।

 

আরো পড়ুন:Nitish Kumar : বিজেপির সাথে জোট ভাঙতে পারে নীতীশ কুমার