অক্ষয় কুমারের (Akshay Kumar) পরবর্তী ছবি হল যশ রাজ ফিল্মসের প্রথম ঐতিহাসিক ছবি , সম্রাট পৃথ্বীরাজ। ছবিটি নির্ভীক এবং পরাক্রমশালী রাজা পৃথ্বীরাজ চৌহানের জীবন ও বীরত্বের উপর ভিত্তি করে তৈরি। তিনি কিংবদন্তি যোদ্ধার ভূমিকা রচনা করছেন যিনি ঘোরের নির্দয় হানাদার মুহম্মদের হাত থেকে ভারতকে রক্ষা করার জন্য বীরত্বের সাথে লড়াই করেছিলেন এই দৃশ্যপটে। আমরা সূত্র থেকে জেনেছি যে অক্ষয় কুমার, পরিচালক ডঃ চন্দ্রপ্রকাশ দ্বিবেদী এবং YRF একত্রে ছবির মুক্তির সপ্তাহে সম্রাট পৃথ্বীরাজ চৌহানকে সর্বশ্রেষ্ঠ স্যালুট দেওয়ার পরিকল্পনা করছেন৷

আমাদের তথ্যসূত্র অনুসারে, অক্ষয় কুমার (Akshay Kumar) , মানুষী চিল্লার এবং পরিচালক সম্রাট পৃথ্বীরাজ চৌহানের পতাকা নিয়ে সোমনাথ মন্দির এবং বারাণসীতে যাবেন এবং আশীর্বাদের পোস্ট নেবেন এবং সেখানে পতাকা রাখার জন্য তারা নতুন দিল্লিতে রাজার দুর্গ রাই পিথোরাতে যাবেন। তার সম্মান!

ডঃ চন্দ্রপ্রকাশ দ্বিবেদী এই কথাটি নিশ্চিত করেছেন, “সম্রাট পৃথ্বীরাজ চৌহান (Akshay Kumar) ছিলেন আমাদের দেশের শেষ হিন্দু সম্রাট যিনি ভারতকে লুণ্ঠন করতে চেয়েছিলেন এমন নির্দয় হানাদারদের হাত থেকে ভারতমাতার স্বাধীনতা ও মর্যাদা রক্ষা করতে দাঁড়িয়েছিলেন। আমরা তাঁর মহিমান্বিত আত্মাকে অভিবাদন জানাতে এই ছবিটি তৈরি করেছি এবং আমরা এখন সম্রাট পৃথ্বীরাজের পতাকা নিয়ে সোমনাথ মন্দির এবং বারাণসীতে যাত্রা করছি আমাদের দেশের স্বাধীনতার প্রতিনিধিত্বকারী পতাকার সাথে তাঁর আশীর্বাদ পেতে।”

আরও পড়ুন :Priyanka Chopra: প্রয়াত নানীকে স্মরণ করেছেন জনপ্রিয় অভিনেত্রী