‘সুলতান’ অভিনেতার জন্মদিনের সপ্তাহান্তে মুক্তি পাবে সালমান খান (Salman Khan) ও মুখ্য চরিত্রে পূজা হেগড়ে অভিনীত ‘কভি ঈদ কাভি দিওয়ালি’। ছবিটি পরিচালনা করবেন ফরহাদ সামজি এবং প্রযোজনা করবেন সাজিদ নাদিয়াদওয়ালা তার ব্যানারে নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন।

তার (Salman Khan) ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিয়ে, প্রযোজনা সংস্থা সালমান খানের সাজিদ নাদিয়াদওয়ালার একটি ছবি শেয়ার করেছে এবং মুক্তির তারিখ ঘোষণা করেছে। এটি ছবির ক্যাপশনে লিখেছে, “#KabhiEidKabhiDiwali উদযাপন করুন নতুন বছরে @beingsalmankhan এবং #SajidNadiadwala এর সাথে @farhadsamji পরিচালিত সিনেমা হল ৩০ ডিসেম্বর ২০২২ এ মুক্তি পাচ্ছে।” খান ২৭ ডিসেম্বর তার জন্মদিন উদযাপন করেন।

সম্প্রতি, পূজা খানের ‘দাবাং রিলোডেড’ সফরে যোগ দিয়েছিলেন দুবাই, এবং ‘ভারত’ অভিনেতা মঞ্চে তার সংকল্পের জন্য প্রশংসিত হয়েছিল। বলিউড হাঙ্গামার সাথে কথোপকথন করার সময়, খান পারফরম্যান্সের সময় তাদের রসায়ন স্বীকার করেছেন এবং আনন্দের সাথে ভাগ করেছেন যে তারা শীঘ্রই বড় পর্দা ভাগ করবেন। “মঞ্চে তিনি সত্যিই ভাল ছিলেন। আমি মনে করি এটি তার প্রথমবার… তার প্রথম অভিনয়, এবং সে সত্যিই ভাল ছিল… এবং আমরা ‘কভি ঈদ কাভি দিওয়ালি’ (Salman Khan) করতে যাচ্ছি,’ ।

পূজা হেগড়েকে শীঘ্রই ‘বাহুবলী’ অভিনেতা প্রভাসের সাথে রোম্যান্স করতে দেখা যাবে আসন্ন বৈজ্ঞানিক কল্পকাহিনীর রোম্যান্স নাটক ‘রাধে শ্যাম’-এ, যা ১১ মার্চ মুক্তি পেতে চলেছে। এছাড়াও তার কিটিটিতে রয়েছে রোহিত শেঠির ‘সার্কাস’ তার বিপরীতে জুটি বেঁধেছেন রণবীর সিং।

আরও পড়ুন :