দীপিকা পাড়ুকোন ( Deepika Padukone) এবং জন আব্রাহাম অভিনীত যশ রাজ ফিল্মস, ২৫ জানুয়ারী, ২০২৩ -এ মুক্তি পেতে চলেছে৷ আরও মজার বিষয় হল যে দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম উভয়ের চলচ্চিত্র ২০২৩ সালের প্রজাতন্ত্র দিবসে মুক্তির জন্য নির্ধারিত রয়েছে৷ আবার অন্যদিকে , বুধবার, ২ মার্চ, শাহরুখ খান অবশেষে তার আসন্ন মেগা-অ্যাকশন-বিনোদনকারী ‘পাঠান’-এর মুক্তির তারিখ ঘোষণা করেছেন।

ভারতের প্রথম অ্যারিয়াল-অ্যাকশন ফিল্ম হিসাবে চিহ্নিত, ‘ফাইটার’ দীপিকা পাড়ুকোনকে ( Deepika Padukone) প্রথমবারের মতো বড় পর্দায় হৃতিক রোশনের সাথে একত্রিত হতে দেখা যাবে । জন আব্রাহাম সম্প্রতি তার অ্যাকশন-থ্রিলার ‘তেহরান’ ঘোষণা করেছেন, যা সত্য ঘটনা দ্বারা অনুপ্রাণিত। দুটি ছবিই ২০২৩ সালের প্রজাতন্ত্র দিবসে মুক্তি পাবে৷ আজ ‘পাঠান’ ঘোষণা করা হয়েছে, মনে হচ্ছে ‘ফাইটার’ এবং ‘তেহরান’ স্থগিত হতে পারে, যদিও নির্মাতাদের দ্বারা এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি।

দীপিকা ( Deepika Padukone) ছাড়াও, ‘পাঠান’ এবং ‘ফাইটার’-এর মধ্যে আরেকটি সাধারণ বিষয় হল যে উভয় ছবিই সিদ্ধার্থ আনন্দ দ্বারা পরিচালিত হচ্ছে, যিনি YRF-এর জন্য সবচেয়ে বড় ব্লকবাস্টার প্রদান করেছেন ২০১৯ সালে – হৃতিক রোশন এবং টাইগার শ্রফ অভিনীত ‘ওয়ার’।

আরও পড়ুন :PS-1: ঐশ্বরিয়া রাই বচ্চনের পরবর্তী ছবির মুক্তি ৩০ সেপ্টেম্বর