কৌতুক অভিনেতা এবং অভিনেতা সুনীল গ্রোভার (Sunil Grover) , যিনি ভারতের সবচেয়ে প্রিয় সেলিব্রিটিদের একজন, সম্প্রতি মুম্বাইয়ের এশিয়ান হার্ট ইনস্টিটিউটে হার্ট সার্জারি করেছেন এবং বর্তমানে তিনি হাসপাতালে আছেন।

অপ্রত্যাশিতদের জন্য, সুনীল গ্রোভার সবার মনোযোগ কেড়েছিলেন যখন তিনি ভারতের খুব বিখ্যাত কমেডি শো ‘দ্য কপিল শর্মা শো’-তে গুত্তি এবং ডাঃ মাশূর গুলাটি চরিত্রে অভিনয় করেছিলেন। রিপোর্ট অনুযায়ী, সুনীলের হার্টের অস্ত্রোপচার হয়েছে হাসপাতালে সুস্থ হয়ে উঠছে। সেলিব্রিটি ফটোগ্রাফার ভাইরাল ভায়ানি তার সোশ্যাল মিডিয়া পেজে তার ভক্তদের খবরটি জানিয়েছেন।

সুনীল গ্রোভারের(Sunil Grover) ছবি শেয়ার করে তিনি লিখেছেন, “অভিনেতা সুনীল গ্রোভার শহরের এশিয়ান হাসপাতালে হার্ট সার্জারির পর সুস্থ হচ্ছেন। চিকিৎসকরা বলছেন, তিনি সুস্থ আছেন এবং ভালো আছেন। সুনীলের জন্য দোয়া ও ভালোবাসা।”

এই খবর ছড়িয়ে পড়ার সাথে সাথে তার ভক্তরা চিন্তিত হয়ে পড়েন।

তার (Sunil Grover) ভক্তরা কমেন্ট বক্সে তার দ্রুত আরোগ্য কামনা করে চলেছেন। কেউ আবেগাপ্লুত হয়ে পড়ে, আবার কেউ চিন্তিত। মন্তব্য দেখে অনুমান করা যায় তার ভক্তরা কৌতুক অভিনেতাকে কতটা ভালোবাসেন। তাদের মধ্যে একজন লিখেছেন, “জো সবকো হাসতে হ্যায় খুশ রাখতে হ্যায় উনকো ভগবান খুশ রাখে তন্দুরুস্থ রাখে।”

আরও পড়ুন :