হার্টের অস্ত্রোপচার করা কমেডিয়ান সুনীল গ্রোভারকে (Sunil Grover) হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।

এএনআই-এর প্রতিবেদন অনুসারে, চিকিৎসকরা উল্লেখ করেছেন যে অভিনেতা (Sunil Grover) সুস্থ হয়ে উঠছেন এবং আজ তাকে ছেড়ে দেওয়া হবে।

‘কমেডি নাইটস উইথ কপিল’ এবং ‘দ্য কপিল শর্মা শো’-তে গুথি এবং ডাঃ মাশূর গুলাটির ভূমিকার জন্য পরিচিত সুনীল, মুম্বাইয়ের এশিয়ান হার্ট ইনস্টিটিউটে অস্ত্রোপচার করান।

সুনীলের (Sunil Grover) খবর তার অনেক ভক্তকে উদ্বিগ্ন করেছে এবং তারা তাদের সমর্থন দেখিয়েছে এবং সোশ্যাল মিডিয়ায় তার জন্য শুভেচ্ছা জানিয়েছে।

গতকাল, প্রাক্তন অভিনেতা-লেখক-প্রযোজক সিমি গারেওয়ালও তাকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন এবং তার দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা পাঠিয়েছেন।

তিনি টুইটারে গিয়ে লিখেছেন, “আমি হতবাক যে @WhoSunilGrover-এর হার্ট সার্জারি হয়েছে। হাসি এবং আনন্দে আমাদের হৃদয়কে পূর্ণ করে ..তার নিজের খরচে। দোয়া করি তিনি দ্রুত সুস্থ হয়ে উঠুন। তার অসাধারণ প্রতিভা আছে..এবং আমি একজন বিশাল ভক্ত!!”

ভাইরাল ভায়ানি তার ভক্তদের তার সোশ্যাল মিডিয়া পৃষ্ঠায় খবরটি জানিয়েছিলেন। সুনীল গ্রোভারের ছবি শেয়ার করে তিনি লিখেছেন, “অভিনেতা সুনীল গ্রোভার (Sunil Grover) শহরের এশিয়ান হাসপাতালে হার্ট সার্জারির পর সুস্থ হচ্ছেন। চিকিৎসকরা বলছেন, তিনি সুস্থ আছেন এবং ভালো আছেন। সুনীলের জন্য দোয়া ও ভালোবাসা।”

আরও পড়ুন :Puneeth Rajkumar: ১৭ মার্চ মুক্তি পেতে পারে তাঁর শেষ অভিনীত ছবি