নওয়াজউদ্দিন সিদ্দিকী (Nawazuddin Siddiqui) আমাদের ইন্ডাস্ট্রির সেরা অভিনেতা। তার অসাধারণ অভিনয় সবসময় বড় পর্দায় জাদু তৈরি করেছে এবং তার চলচ্চিত্রেও। তার একটি আমেরিকান-বাংলাদেশী-ভারতীয় নাটক, ‘নো ল্যান্ডস ম্যান’ ভেসল আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘প্রিক্স ডু পাবলিক’ পুরস্কার জিতেছে, এবং অভিনেতাকে তার সোশ্যাল মিডিয়ায় আনন্দ ভাগ করতে দেখা গেছে।

নওয়াজউদ্দিন সিদ্দিকী (Nawazuddin Siddiqui) সবসময়ই তার উপস্থিতি চিহ্নিত করেছেন যে ছবিতে তিনি অভিনয় করেছেন। তিনি তার অসামান্য অভিনয় দক্ষতা দিয়ে বিশ্বজুড়ে হৃদয় জয় করে চলেছেন। তিনি তার অবিশ্বাস্য কাজের জন্য কিছু বড় পুরস্কার পেয়েছেন। তিনি রমন রাঘব এবং মান্টোর জন্য শ্রেষ্ঠ অভিনেতার জন্য এশিয়ান একাডেমি পুরস্কার, শিকাগো দক্ষিণ এশিয়ান চলচ্চিত্র উৎসবে সিনেমায় অসামান্য অর্জন এবং আরও অনেক কিছুর মতো অনেক আন্তর্জাতিক পুরস্কার জিতেছেন।

অভিনেতা (Nawazuddin Siddiqui) সম্প্রতি তার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন যে তার ফিল্ম ‘নো ল্যান্ডস ম্যান’ ভেসল ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভালে “প্রিক্স ডু পাবলিক” পুরস্কার জিতেছে। প্রিক্স ডু পাবলিক ইউবিএস হল পিয়াজা গ্র্যান্ডে ফিল্ম ফেস্টিভ্যাল লোকার্নোতে অংশগ্রহণকারী দর্শকদের দ্বারা নির্ধারিত একটি পুরস্কার। কৃতিত্বের জন্য দলকে অভিনন্দন জানিয়েছেন অভিনেতা।

আরও পড়ুন : Prithviraj: মুক্তির তারিখ ১০ই জুন