মৌনি রায় (Mouni Roy) এবং সুরজ নাম্বিয়ার এখন আনুষ্ঠানিকভাবে স্বামী-স্ত্রী। এই দম্পতি, যারা কখনই তাদের সম্পর্কের বিষয়টি নিশ্চিত করেননি, পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের সাথে একটি ব্যক্তিগত অনুষ্ঠানে গোয়ায় বিয়ে করছেন। ২৭ জানুয়ারি বৃহস্পতিবার সকালে মালয়ালি রীতি অনুযায়ী গাঁটছড়া বাঁধেন তাঁরা। খবরে বলা হয়েছে, সন্ধ্যায় বাংলা রীতি অনুযায়ী এই দম্পতির আরেকটি বিয়ের অনুষ্ঠান হবে।

হিট টেলিভিশন শো ‘নাগিন’-এর মৌনির ( Mouni Roy )সহ-অভিনেতা অর্জুন বিজলানি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সদ্য বিবাহিত দম্পতির প্রথম ছবি শেয়ার করেছেন। মৌনি এবং সুরজ ঐতিহ্যবাহী পোশাক পরে এবং একসঙ্গে সুন্দর লাগছিল। ছবিতে মৌনিকে নিচের দিকে তাকিয়ে লাজুক দেখায়, সুরজকে তার স্ত্রীর দিকে তাকিয়ে হাসতে দেখা যায়।

বিজলানি ছাড়াও, বিয়ের অনুষ্ঠানে মন্দিরা বেদী এবং আশকা গোরাদিয়ার মতো বিখ্যাত সেলিব্রিটিরা উপস্থিত রয়েছেন। এর আগে, অর্জুন তার ইনস্টাগ্রাম স্টোরিজে প্রাক-বিবাহ উৎসবের ছবিও শেয়ার করেছিলেন। হলদি অনুষ্ঠানের ছবিগুলি শেয়ার করে যেখানে তাকে মৌনির (Mouni Roy) মুখে এবং পায়ে হালদি লাগাতে দেখা যায়, তিনি লিখেছেন, “শুধু খুব খুশি!! ঈশ্বর আপনাকে আশীর্বাদ করুন। ”

আরও পড়ুন : Shweta Tiwari : মন্তব্যের তদন্তের আবেদন মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রীর