মুখ্যমন্ত্রীর (CM) পদত্যাগ দাবী করলেন বিজেপি নেতা শুভেন্দু আধিকারী।

বহরমপুরে এক কলেজ ছাত্রী খুনের ঘটনায় উত্তপ্ত রাজ্য রাজনীতি।

বিজেপি নেতা শুভেন্দু অধিকারী ট্যুইট করেন, ‘একটি অপ্রত্যাশিত এবং মর্মান্তিক ঘটনায়, সোমবার বহরমপুর গার্লস কলেজের এক ছাত্রীকে দিবালোকে খুন করা হয়েছে।

হামলাকারী তাকে বেশ কয়েকবার ছুরিকাঘাত করে এবং তার গলাও কেটে দেয়। পথচারীরা তাকে ধরার চেষ্টা করলে সে পিস্তল দিয়ে গুলি করার হুমকি দেয়।

এই নৃশংস ঘটনা জনসাধারণ বিশেষ করে মহিলাদের মধ্যে ভয় ও নিরাপত্তাহীনতা সৃষ্টি করেছে। বাংলায় নারীরা কি কখনও নিরাপদ বোধ করবে না?

মাননীয়া মুখ্যমন্ত্রী (CM) তথা স্বরাষ্ট্রমন্ত্রী, আপনি কখন আপনার “উচ্চ স্তরের” ফ্যাক্ট ফাইন্ডিং টিম বহরমপুরে পাঠাবেন?

দায়িত্ব গ্রহণ করুন এবং পদত্যাগ করুন কারণ গত বছর আপনি দায়িত্ব নেওয়ার পর থেকে আইনশৃঙ্খলা পরিস্থিতি চিরতরে মুক্ত হয়েছে।”

উল্লেখ্য, সোমবার ভর সন্ধ্যায় বহরমপুরের গোরাবাজার শহীদ সূর্যসেন রোড সুইমিংপুলের গলিতে এক কলেজ ছাত্রীকে মেস থেকে ডেকে কুপিয়ে খুনের ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, মৃত ছাত্রীর নাম সুতপা চৌধুরী, ২১ বছর বয়স। বিএসসি তৃতীয় বর্ষের ছাত্রী। তিনি মালদার ইংরেজবাজারের বাসিন্দা।

জানা যায়, এদিন সন্ধ্যায় ছাত্রীর মেসের সামনে এসে তাকে ডাকে অভিযুক্ত যুবক। এরপরেই ধারালো অস্ত্র নিয়ে ওই ছাত্রীর ওপর চড়াও হয়।

এলোপাতাড়ি কোপাতে শুরু করে তাকে। তরুণীর চিত্‍কারে আশপাশের লোকজন ছুটে এসে বাধা দিতে গেলে তাদেরও বন্দুক ও ছুড়ি উঁচিয়ে ভয় দেখায় সে। এরপর সেখান থেকে চম্পট দেয়।

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে। প্রাথমিক ধারণা, প্রণয়ঘটিত কারণেই এমনটা হয়েছে।

ছাত্রীর পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেন। ঘটনার তদন্ত শুরু করে পুলিশ।

এরপর অভিযুক্ত সুশান্ত চৌধুরীকে ঘটনার রাতেই সমশেরগঞ্জ থেকে গ্রেফতার করে মুর্শিদাবাদের পুলিশ। মঙ্গলবার তাকে আদালতে তোলা হয়।