বর্তমানে দক্ষিণ ও বলিউডের ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোচনা চলছে (Ajay Devgn) । সেখানে একটি বিভাজন তৈরি হয়েছে, কেউ কেউ দাবি করছেন যে বলিউড দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রগুলির দ্বারা হুমকির সম্মুখীন হচ্ছে, যেগুলি এখন ভারত জুড়ে বক্স অফিসে ভাল করছে৷ অজয় দেবগনকে সম্প্রতি বলিউড লাইফের সাথে একটি সাক্ষাত্কারে বলিউড এবং দক্ষিণের মধ্যে চলমান বিরোধ সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল।

অজয় দেবগন (Ajay Devgn) বলেন, “কিছুদিন আগে হলিউড নিয়েও একই কথা বলা হয়েছিল, কিন্তু কিছুই হয়নি। সুতরাং, এই জিনিসগুলি সম্পর্কে সর্বদা কথা বলা হবে, তবে বলিউড যে ভাল কাজ চালিয়ে যাবে তাতে কোনও প্রশ্ন নেই। আরও গুরুত্বপূর্ণ, উত্তর বা দক্ষিণ বা অন্য কোনও জায়গার মতো বিভিন্ন অঞ্চল থেকে আমাদের চলচ্চিত্র দেখা বন্ধ করা এবং সেগুলিকে ভারতের চলচ্চিত্র হিসাবে দেখা গুরুত্বপূর্ণ।”

রানওয়ে 34, অজয় ​​দেবগন (Ajay Devgn) অভিনীত, ২৯ এপ্রিল প্রেক্ষাগৃহে হিট হওয়ার কথা। অমিতাভ বচ্চন, রাকুল প্রীত সিং, অঙ্গিরা ধর, বোমান ইরানি এবং আকাঙ্কা সিং এই ছবিতে অভিনয় করেছেন, যেটি সুপারস্টার নিজেই পরিচালনা করেছেন। মুক্তির ক্ষেত্রে, ছবিটি বক্স অফিসে টাইগার শ্রফ এবং তারা সুতারিয়ার হিরোপান্তির সাথে প্রতিদ্বন্দ্বিতার মুখে পড়তে পারে ।

আরও পড়ুন :Chocolate ice cream:এবার আর বাইরে থেকে না বাড়িতেই বানিয়ে ফেলুন সবার প্রিয় চকলেট আইসক্রিম