সোনু সুদ (Sonu Sood) কৃষি আইন নিয়ে প্রধানমন্ত্রীর নেওয়া সিদ্ধান্তের জন্য তাঁকে ধন্যবাদ জানান। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, শুক্রবার সকালে জাতির উদ্দেশে তাঁর ভাষণে, তিনটি বিতর্কিত কৃষি আইন বাতিল করার গুরুত্বপূর্ণ ঘোষণা করেছিলেন যা এক বছরেরও বেশি সময় ধরে দেশ জুড়ে বিশাল কৃষকদের বিক্ষোভের কারণ হয়েছিল।

সোনু সুদ(Sonu Sood) , অভিনেতা যিনি কোভিড -১৯ মহামারী চলাকালীন মানুষের জন্য একজন বাস্তব জীবনের নায়ক হয়েছিলেন। আজ তিনি প্রধানমন্ত্রীর ভাষণের পর প্রধানমন্ত্রী মোদিকে ধন্যবাদ জানিয়েছেন । এমনকি শান্তিপূর্ণ প্রতিবাদের মাধ্যমে তাদের আওয়াজ তুলে ধরার জন্য তিনি কৃষকদের ধন্যবাদ জানান। ঘোষণা আসার পরে, সিম্বা অভিনেতা টুইট করেছেন, “এটি একটি দুর্দান্ত খবর! আপনাকে ধন্যবাদ, কৃষি আইন ফিরিয়ে নেওয়ার জন্য। ধন্যবাদ, কৃষকরা, শান্তিপূর্ণ প্রতিবাদের মাধ্যমে ন্যায্য দাবি উত্থাপন করার জন্য।”

২০২০ সালে দেশব্যাপী লকডাউনের কারণে যখন সমগ্র দেশ বন্ধ হয়ে গিয়েছিল তখন এই অভিনেতা সোনু সুদ (Sonu Sood) হাজার হাজার অভিবাসী শ্রমিকদের তাদের বাড়িতে পৌঁছানোর জন্য পরিবহনের ব্যবস্থা করেছিলেন। তিনি ২০২১ সালে মহামারী চলাকালীন ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের জন্য বিছানা, অক্সিজেন সিলিন্ডার এবং ভ্যাকসিনের ব্যবস্থাও করেছিলেন।

এটি উল্লেখযোগ্য যে প্রধানমন্ত্রী মোদি আজ গুরু নানক দেব জয়ন্তী বা গুরপুরব ২০২১উপলক্ষে এই ঘোষণা করেছিলেন, যা প্রথম শিখ গুরু গুরু নানক দেবের জন্মবার্ষিকীকে চিহ্নিত করে।

আরও পড়ুন :BSF: বিএসএফ প্রসঙ্গে রাজ্য-রাজ্যপাল সংঘাত তুঙ্গে