হাঁসখালিতে নির্যাতিতার বাড়িতে গিয়েছিলেন বিধানসভার বিরোধী দলনেতা বিজেপির শুভেন্দু অধিকারী (Subhendu Adhikari)।হাঁসখালির ঘটনায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যে প্রসঙ্গে তীব্র কটাক্ষ করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। অত্যন্ত নিম্ন রুচির বিবৃতি দিয়েছিলেন বলে দাবি করেছিলেন শুভেন্দু অধিকারী।

 

জানা যায় এদিন একাধিক বিজেপি বিধায়ক এদিন শুভেন্দুর সঙ্গে এলাকায় যান। পরিবার চাইলে, সুরক্ষা থেকে আইনী সহায়তা সবরকম সহায়তার আশ্বাস দিয়েছেন শুভেন্দু। পাশাপাশি হাঁসখালি ধর্ষণকাণ্ডে মুখ্যমন্ত্রীর বিতর্কিত মন্তব্য নিয়ে তীব্র প্রতিক্রিয়া দেন শুভেন্দু অধিকারী (Subhendu Adhikari)। এদিকে পরিবারও সিবিআই তদন্তের দাবি করছে বলে সূত্রের খবর।

 

শুভেন্দু অধিকারী জানিয়েছেন, আমরা কিছু চাপিয়ে দেব না। তারা যেমন যেমন সাহায্য চাইবেন পরিবারকে তা করা হবে। আইনী সহায়তা দেওয়া হবে। তাঁরা যদি নিরাপত্তা চান তবে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের কাছে আমরা আবেদন জানাব। এরপর নির্যাতিতর বাড়ির নুয়ে পড়া চালাঘরের দিকে আঙুল দেখিয়ে বলেন, এই বাড়ির বাচ্চা মেয়ে মদ খেতে পারে? মা বলেছে আমার মেয়ে গর্ভবতী নয়।মুখ্যমন্ত্রী বলছেন , ছিঃ, সেম সেম। বাংলার মুখ্যমন্ত্রীকে বলছি গলায় গামছা নিয়ে এই গরিব বাড়িতে এসে ক্ষমা চেয়ে যান। এদিকে তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র এদিন হাঁসখালিতে গিয়েছিলেন। এনিয়েও কটাক্ষ করেন তিনি।শুভেন্দু বলেন, তৃণমূল একটা কোম্পানি। তার মালিক মমতা বন্দ্যোপাধ্যায়। মহুয়া মৈত্রের মতো লোকজন হলেন তার কর্মচারী। পরিবার শাসকদল ও পুলিশ দ্বারা আতঙ্কিত। পরিবার যা চাইবেন তাই হবে।

 

আরো পড়ুন:Modi-Biden: রাশিয়া-ইউক্রেন ইস্যুতে মোদির সাথে ভার্চুয়াল বৈঠক বাইডেনের