নদিয়ার (Nadia) হাঁসখালিতে জন্মদিনের পার্টিতে নাবালিকাকে মদ খাইয়ে ধর্ষণের অভিযোগ উঠল তৃণমূল পঞ্চায়েত সদস্যের ছেলের বিরুদ্ধে।জানা যায় ধৃতের নাম ব্রজগোপাল গোয়ালা।তিনি হাঁসখালি ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের পঞ্চায়েত সদস্য সমর গোয়ালার ছেলে।রবিবার সকালে তৃণমূল নেতা সমর গয়ালির ছেলে ব্রজগোপালকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে ধর্ষণ, খুন-সহ কয়েকটি ধারায় মামলা রুজু করা হয়েছে। মামলা রুজু করা হয়েছে পকসো আইনেও।

 

নির্যাতিতার পরিবার জানায় তাদের মেয়ে ওইদিন বন্ধুর জন্মদিন উপলক্ষে বাড়ি থেকে বেরিয়েছিল । বিকেল চারটে নাগাদ বাড়ি থেকে বেরিয়ে সন্ধ্যে সাতটায় ফিরে আসে সে। তাঁর সঙ্গে আসে এক মহিলা । তিনি জানান যে ,ওই নাবালিকা আচমকাই অসুস্থ হয়ে পরে। স্থানীয় হাতুড়ে ডাক্তার দেখিয়ে নেবার পরামর্শ দেয় সেই মহিলা। পাশাপাশি হুমকি দেওয়া হয় যেন সেই নাবালিকাকে কোনভাবেই নার্সিংহোম বা হাসপাতালে নিয়ে যাওয়া না হয় । তাদের কথা অমান্য করলে বাড়ি জ্বালিয়ে দেওয়া হবে বলেও হুমকি দেয় । স্থানীয় এক চিকিত্‍সকের কাছে প্রাথমিক চিকিত্‍সা করালে পরিবারের কাছে বিষয়টি স্পষ্ট হয়। তারপর সোমবার রাতেই মৃত্যু হয় নাবালিকার।

 

গতকাল তৃণমূল নেতার ছেলের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হয়। অভিযুক্তকে গ্রেফতারের দাবি জানিয়েছে বিজেপি। দল এ ধরনের ঘটনা সমর্থন করে না, প্রতিক্রিয়া তৃণমূলের।এ প্রসঙ্গে বিজেপি সাংসদ সুভাষ সরকার বলেন, “অন্যায় করলে যাদি শাস্তি না পায়, তাহলে মানুষ এ ধরনের কাজ করবে। হাঁসখালি মানব পাচারের একটি উর্বর জায়গা। সেখানে সারা বছর মানব পাচার চক্র চলে। সরকার উদাসীন।”

 

আরো পড়ুন:South 24 Parganas:জোড়া খুন কান্ড নিয়ে ধুন্ধুমার পরিস্থিতি মগরাহাটে