অভিষেক বচ্চনের (Abhishek Bachchan ) একটি বিশেষ পারিবারিক বন্ধন রয়েছে। সোমবার একটি সাক্ষাত্কারে, তিনি তার বাবা এবং দাদা-দাদির কাছ থেকে যা কিছু শিখেছেন সে সম্পর্কে কথা বলেছেন, সেইসাথে তিনি তাদের কতটা প্রশংসা করেন।

এক সাক্ষাৎকারে যখন অভিষেককে তার দাদা হরিবংশ রাই বচ্চন সম্পর্কে প্রশ্ন করা হয়েছিল, তখন তিনি শ্রদ্ধার সঙ্গে জবাব দেন। অভিষেকের দাদা ইংরেজি সাহিত্যে পিএইচডি সহ এলাহাবাদ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ছিলেন। তিনি তার অসামান্য হিন্দি কবিতার জন্য সুপরিচিত ছিলেন।

তিনি (Abhishek Bachchan ) বলেছিলেন যে সারা বিশ্বের কবিরা অত্যন্ত আলোকিত এবং তাদের কাছ থেকে শেখার সুযোগ পেয়ে তিনি নিজেকে ভাগ্যবান বলে মনে করেন।

তিনি আরও যোগ করেছেন, “আমি খুব ভাগ্যবান ছিলাম যে আমার চারজন পিতা-মাতাকে পেয়েছিলাম এবং আমি তাদের এবং তাদের জ্ঞান এবং তাদের ভালবাসাকে খুব, খুব দীর্ঘ সময়ের জন্য উপভোগ করতে পেরেছি।”

অভিষেক (Abhishek Bachchan ) বলে গেছেন যে তিনি তার পরিবারের উভয় পক্ষ থেকেই লেখার দক্ষতা অর্জন করেছিলেন: তার নানা ছিলেন একজন সুপরিচিত সাংবাদিক, এবং তার দাদি, একজন গৃহিনী হওয়া সত্ত্বেও, দিল্লির থিয়েটার দৃশ্যে বেশ সক্রিয় ছিলেন। তিনি আরও দাবি করেছেন যে অভিনয়ের প্রতি তার বাবার অনুরাগ তার দাদীর কাছ থেকে তার কাছে এসেছে। তিনি বলেন যে তিনি তার দাদা-দাদীর সাথে এতটা সময় কাটাতে এবং তাদের কাছ থেকে অনেক কিছু শিখতে পেরে কৃতজ্ঞ।

আরও পড়ুন :Tapan Kandu:তপন কান্দু খুনে প্রত্যক্ষদর্শী নিরঞ্জন বৈষ্ণবের ঝুলন্ত দেহ উদ্ধার