অভিনেত্রী -মডেল মালাইকা অরোরা (Malaika Arora) এক্সপ্রেসওয়েতে খোপোলিতে একটি গাড়ি দুর্ঘটনার সম্মুখীন হন। তিনি সামান্য আহত হন এবং অ্যাপোলো হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়া হয় ।

তিনটি গাড়ি একে অপরকে ধাক্কা দেয়ার ফলে দুর্ঘটনা ঘটে। মালাইকা তার রেঞ্জ রোভারে ছিলেন যা মাঝখানে ছিল। পুলিশ বর্তমানে ঘটনার তদন্ত করছে এবং পরে এফআইআর দায়ের করবে ।

একটি সূত্র থেকে জানা গেছে যে তিনি পুরোপুরি সুস্থ এবং শীঘ্রই তাকে ছেড়ে দেওয়া হবে। সৌভাগ্যবশত, এটা বড় কিছু ছিল না এবং তিনি ভালো আছেন । তাড়াতাড়ি বাড়ি যেতে পারবেন তিনি ।

মুম্বই-পুনে এক্সপ্রেসওয়ের ৩৮ কিলোমিটার পয়েন্টে দুর্ঘটনাটি ঘটেছে যা দুর্ঘটনাপ্রবণ এলাকা। তিনটি গাড়ি একে অপরের সাথে ধাক্কা লেগে তিনটি গাড়িই ক্ষতিগ্রস্ত হয়েছে। দুর্ঘটনার পরপরই গাড়ি চালকরা তাড়িয়ে দেয় এবং তাই কী ধরনের আঘাত পেয়েছে তা স্পষ্ট নয়। আমাদের বলা হয়েছে যে সকলেই (Malaika Arora) খুব ছোটখাটো আঘাত পেয়েছে। খোপোলি থানার পুলিশ পরিদর্শক শিরীষ পাওয়ার এই তথ্য দিয়েছেন ।

প্রকাশনাটি খোপোলি থানার সহকারী পুলিশ পরিদর্শক হরেশ কালসেকারকে উদ্ধৃত করেছে এবং উল্লেখ করেছে, “আমরা তিনটি গাড়ির নিবন্ধন নম্বর পেয়েছি এবং এখন আসলে কী ঘটেছে তা বোঝার জন্য আমরা মালিকদের সাথে যোগাযোগ করব। বর্তমানে আমরা ঘটনাটি উল্লেখ করেছি এবং দুর্ঘটনাটি কীভাবে ঘটেছে এবং কার দোষ ছিল তা তদন্ত করে একটি এফআইআর নথিভুক্ত করা হবে।”

ধারণা করা হচ্ছে মালাইকা (Malaika Arora) পুনে থেকে শহরে একটি ফ্যাশন ইভেন্টে অংশ নিয়ে ফিরছিলেন। সে অনুষ্ঠানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছিলেন।

আরও পড়ুন :Mithun Chakraborty:অগ্নিমিত্রার হয়ে ভার্চুয়ালি ভোট প্রচারের আবেদন ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তীর