মুখ্যমন্ত্রীর নির্দেশের পরই রাজ্যজুড়ে অস্ত্র উদ্ধারের অভিযানে নেমেছে পুলিশ৷ এবার পুলিশি সেই অভিযানে আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার বিজেপির মণ্ডল সভাপতি৷ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি (Jalpaiguri) জেলার ধুপগুড়ির বানারহাট থানার নাথুয়ায়। গোপন সূত্রে খবর পেয়ে রবিবার দুপুরে বিজেপির ধূপগুড়ি উত্তর পশ্চিম মণ্ডল সভাপতি মুকুল ঘোষকে একটি বন্দুক এবং কার্তুজ সমেত গ্রেপ্তার করে বানারহাট থানার পুলিশ। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে রাজনৈতিক মহলে।

পুলিশ সূত্রে খবর,ধৃত ব্যক্তির নাম মুকুল ঘোষ। জলপাইগুড়ি জেলার ধুপগুড়ির উত্তর-পশ্চিম মন্ডল সভাপতি তিনি। তার বিরুদ্ধে অভিযোগ রাজনৈতিক পরিস্থিতিকে কাজে লাগিয়ে ব্যবসায়ীদের হুমকি দেয় ওই নেতা এমনকি ওই নেতার বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ তুলেছেন ব্যবসায়ীরা । পুলিশ সূত্রে আরো জানা যাচ্ছে এক ব্যবসায়ী বানারহাট থানার দ্বারস্থ হয়ে ওই নেতার বিরুদ্ধে দায়ের করেন অভিযোগ। সেই অভিযোগের ভিত্তিতে আটক করা হয় ওই বিজেপি নেতাকে।

এই ঘটনায় লেগেছে রাজনীতির রং। রাজনৈতিক ষড়যন্ত্রে মুকুল ঘোষকে গ্রেপ্তার করা হয়েছে বলেই দাবি জলপাইগুড়ি (Jalpaiguri) জেলা বিজেপি সভাপতি বাপি গোস্বামীর। তাঁর অভিযোগ, উদ্দেশ্যপ্রণোদিতভাবে মণ্ডল সভাপতি মুকুল ঘোষকে পুলিশ গ্রেপ্তার করেছে। এই ঘটনার নেপথ্যে রাজনৈতিক চক্রান্ত রয়েছে। নিজেকে নির্দোষ বলে দাবি করেছেন ধৃত মুকুল ঘোষও।অন্যদিকে শাসকদলের দাবি,এই ঘটনা থেকেই স্পষ্ট, বাংলায় হিংসা ছড়ানোর মূলে রয়েছে বিজেপি৷

 

আরো পড়ুন:Suvendu Adhikari : মমতা ব্যানার্জীর উপর ক্ষোভ প্রকাশ শুভেন্দুর