স্বাস্থ্য পরীক্ষা করার জন্য রাজ্যের একাধিক ফ্লাইওভার বন্ধ রাখা হচ্ছে। সম্প্রতি ৫ দিন ধরে বন্ধ রাখা হয়েছিল খিদিরপুর ফ্লাইওভার। আর এবার স্বাস্থ্য পরীক্ষার জন্য তিন দিনের জন্য বন্ধ রাখা হচ্ছে গড়িয়াহাট ফ্লাইওভার(Gariahat Flyover)।

গড়িয়াহাট ফ্লাইওভার, এ জে সি বোস রোডের ফ্লাইওভার, পার্কস্ট্রিট ফ্লাইওভার, চিৎপুর ফ্লাইওভার এবং নাগেরবাজারের ফ্লাইওভার এইচআরবিসি এর অধীনস্থ। কিছুদিন আগেই কলকাতা পুলিশের সাথে এই এইচআরবিসি এর একটি গুরুত্বপূর্ণ বৈঠক হয়। সেই বৈঠকের পর সিদ্ধান্ত নেওয়া হয় এই পাঁচটি উড়ালপুলের স্বাস্থ্য পরীক্ষা করা হবে। পরীক্ষাতে উড়ালপুলের ভারবহন ক্ষমতা পরীক্ষা করা হবে এবং দরকারে মেরামত করা হবে। এই কারণেই খিদিরপুর ফ্লাইওভারের পর এবার তিন দিন ধরে বন্ধ থাকবে গড়িয়াহাট ফ্লাইওভার(Gariahat Flyover)।

খিদিরপুর ফ্লাইওভার বন্ধ থাকাকালিন যানবাহন চলাচলে সমস্যা হচ্ছিল এবং ঘুরপথে যানচলাচল হচ্ছিল। ফলে ভোগান্তির শিকার হচ্ছিল সাধারণ মানুষ। জানা যাচ্ছে আগামী ২৫ শে মার্চ অর্থাৎ শুক্রবার রাত ১০টা থেকে ২৯ শে মার্চ অর্থাৎ মঙ্গলবার সকাল ৬টা পর্যন্ত স্বাস্থ্য পরীক্ষা করার জন্য যান চলাচল বন্ধ থাকবে গড়িয়াহাট ফ্লাইওভারে(Gariahat Flyover)।

এই তিনদিন ঘুরপথে যান চলাচল হবে। জানা যাচ্ছে ৮০বি, ২৩৪, ৩৭এ, ১৩সি/১, এসি ৫ রুটের সমস্ত বাস দেশপ্রিয় পার্কের ক্রসিং হয়ে ডান দিকে ঘুরে শরৎ বসু রোড, সাদার্ন অ্যাভেনিউ, গোলপার্ক হয়ে চলাচল করবে। এছাড়া কসবা, একডালিয়া মিনিবাসগুলি সুইনহো স্ট্রিট, কর্নফিল্ড স্ট্রিট, বিজন সেতু, আরবি এভিনিউ হয়ে চলাচল করবে।