বাড়ির লোকের হাতেই হতে হলো ধর্ষনের (rape) শিকার । এক, পাঁচ বছর ধরে নিজের বাবা,দাদা দাদুর কাছে যৌণ নির্যাতনের( rape) স্বীকার হতে হয়েছে ১১বছরে নাবালিকাকে। এমনই এক মর্মান্তিক ঘটনায় চাঞ্চল্য ছাড়িয়েছে পুরো এলাকা জুড়ে। ঘটনায় খবর দেওয়া হয় পুনের পুলিশকে । পুলিশ তদন্ত শুরু করেছে।

 

তদন্তে জানা যায় দীর্ঘ পাঁচ বছর ধরে যৌণ অত্যাচার (rape) চালিয়েছে বাবা ও দাদা। রেহাই পায় নিজের দাদু আর দূরসম্পর্কের কাকার কাছ থেকেও। ঘটনাটি ঘটেছে পুনে শহরের বুন্ডগার্ডেন থানায়। শনিবার এই ঘটনা সামনে আনে পুনের পুলিশ। নির্যাতিতা ও তার পরিবারের সদস্যরা বিহারের বাসিন্দা। বর্তমানে এখন তারা পুনেতে বসবাস করছেন,। ঘটনায় পুলিশ এখনো পর্যন্ত কাও কে গ্রেফতার করে নি।

 

পুলিস ইন্সপেক্টর অশ্বিনী সাতপুতে বলেন, “মেয়েটি তার স্কুলে ‘গুড টাচ এবং ব্যাড টাচ’ সেশনের সময় সময় পুরো ঘটনাটি বলে। গত পাঁচ বছর ধরে তার উপর নির্যাতন চলছিল।”ঘটনায় স্তম্ভিত পুলিস থেকে স্থানীয় বাসিন্দারা।ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারার অধীনে ধর্ষণের একটি মামলা ঋজু করা হয়েছে মেয়েটির বাবার এবং ভাইয়ের বিরুদ্ধে ।দাদা এবং দূরসম্পর্কের কাকার বিরুদ্ধে ৩৫৪ ধরা কেস ফাইল করা হয়।

আরও পড়ুনFire: আবারও এক ভয়াবহ অগ্নিকাণ্ড , ভস্মীভূত প্রায় ২৫ টি দোকান