রানাঘাটের বিজেপি সাংসদ জগন্নাথ সরকারের (Jagannath Sarkar) গাড়ির ওপর বোমাবাজির অভিযোগ।সূত্রের খবর শনিবার বিকালে তিনি কল্যাণী সঙ্গম সিনেমা হলে “দা কাশ্মীর ফাইলস” সিনেমা দেখতে গিয়েছিলেন দলীয় কর্মী সমর্থকদের নিয়ে। সিনেমা দেখে বাড়ি ফেরার আগে এক পরিচিতির বাড়ি নিমন্ত্রণ খেতে যান তিনি। সেখান থেকে বাড়ি ফেরার পথে সগুনা থেকে এইমস হাসপাতাল ছাড়িয়ে যখন শিমুলতলা হয়ে বাড়ি ফিরছিলেন ঠিক তখনই একটি বিকট আওয়াজ শুনতে পান। কার্যত কেঁপে ওঠে তার গাড়িটি। এরপর কিছুটা দূরে গিয়ে তার গাড়ি থামিয়ে দেখতে পান গাড়ির পিছন দিকটা অনেকটাই ক্ষতিগ্রস্ত হয়েছে।তখন তিনি পুরো বিষয়টি বুঝতে পারেন তার গাড়ি লক্ষ্য করে বোমা মারা হয়েছে।

 

এদিন এই প্রসঙ্গে তিনি বলেন, গাড়ির গতি বেগ বেশি থাকার কারণে বোমাটি লক্ষ্যভ্রষ্ট হয়েছে। সেই কারণেই তিনি প্রাণে বেঁচে গেছেন।জানা যায় নিরাপত্তা রক্ষী বিহীন থাকার কারণে তার গাড়িতে কয়েকজন দলীয় কর্মী ছিলেন।এই বোমাবাজির ঘটনায় গাড়ির পেছনের অংশ ব্যাপক ক্ষতিগ্রস্ত হলেও সাংসদ জগন্নাথ সরকার ও তার দলীয় কর্মীদের কেউই আঘাতপ্রাপ্ত হননি বলেই জানিয়েছেন তিনি।

 

এই ঘটনার পরিপ্রেক্ষিতে সাংসদ জগন্নাথ সরকার (Jagannath Sarkar) এদিন অভিযোগ করে বলেন, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের রাজনৈতিক ষড়যন্ত্রের তাঁকে প্রাণে মারার উদ্দেশ্যে এই হামলা চালিয়েছে।ইতিমধ্যেই তিনি এই ঘটনার পরিপ্রেক্ষিতে হরিণঘাটা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে জানা যাচ্ছে।অন্যদিকে এই হামলার অভিযোগ সম্পূর্ন অস্বীকার করেছে তৃণমূল।

 

আরো পড়ুন:The Kashmir Files : ৫৪ জন সক্রিয় কর্মীদের নিয়ে “দ্য কাশ্মীর ফাইলস” সিনেমা দেখতে যাচ্ছেন জগন্নাথ সরকার