পুরুলিয়ার ঝালদায় নিহত কংগ্রেস কাউন্সিলর তপন কান্দুর স্ত্রী পূর্ণিমার (Purnima Kandu) মৃত্যু হল আকস্মিক ভাবে। মৃত মহিলার নাম পূর্ণিমা কান্দু। বছর দুয়েক আগে ভোটে জেতার পর আততায়ীদের গুলিতে মৃত্যু হয়েছিল ঝালদার কংগ্রেস কাউন্সিলর তপন কান্দুর। পূর্ণিমা তপনেরই স্ত্রী। স্বামীর মৃত্যুর পর কংগ্রেসের টিকিটে ভোটে জিতে তিনি কাউন্সিলর হয়েছিলেন।

জানা গিয়েছে, গতকাল, শুক্রবার নবমীর রাতে তাঁর ঝালদা শহরের স্টেশন রোডের বাড়ি থেকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয় তাঁকে। এরপর তাঁকে নিয়ে যাওয়া হয় ঝালদা ১ ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। কিন্তু সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। কিন্তু কি কারনে এই মৃত্যু তা জানা যায়নি ।

পরিবারের দাবি, পূর্ণিমা অসুস্থ ছিলেন না। কী ভাবে তাঁর মৃত্যু হল, তা নিয়ে ধন্দ রয়েছে। জানা যাচ্ছে, নবমীর সন্ধ্যায় ছেলে এবং মেয়ে পুজো দেখতে বেরিয়েছিলেন। বাড়িতে একাই ছিলেন পূর্ণিমা। রাত পৌনে ১১টা নাগাদ সন্তানেরা বাড়িতে ফিরে এসে দেখেন মা অচৈতন্য অবস্থায় পড়ে আছেন। তাঁদের চিৎকার শুনে প্রতিবেশীরা বাড়িতে এসে পূর্ণিমাকে উদ্ধার করে স্থানীয় ঝালদা-১ ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গিয়েছিলেন। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

খবর পেয়ে রাতেই সেখানে পৌঁছন কংগ্রেসের পুরুলিয়ার জেলা সভাপতি নেপাল মাহাতো-সহ দলীয় নেতৃত্ব। নেপালবাবু বলেন, “কী কারণে মৃত্যু, তা ময়নাতদন্ত না হওয়া পর্যন্ত নিশ্চিত করে বলা সম্ভব নয় বলে জানিয়েছেন চিকিৎসকরা। ফলে সেই রিপোর্ট হাতে না আসা পর্যন্ত কোনও সম্ভাবনাকেই উড়িয়ে দেওয়া যাচ্ছে না।”

 

আরো পড়ুন:Assembly Election Results 2024: হাড্ডাহাড্ডি লড়াইয়ে পিছিয়ে হরিয়ানার প্রাক্তন উপমুখ্যমন্ত্রী

By Sk Rahul

Senior Editor of Newz24hours

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *