আরজি কর কান্ডের প্রতিবাদে মিছিল নেমেছিলেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার সাথে পা মিলিয়েছেন হাজার হাজার তারকারা। তারকাদের এই লোক দেখানো প্রতিবাদ নিয়ে অনেকেরই অনেক মত। এবার বিক্ষোভ মঞ্চ থেকে গিটার হাতে সায়ন্তিকার একটি পারফরমেন্স ভাইরাল হওয়ার সাথে সাথেই তা চর্চার বিষয় হয়ে উঠেছে। দেখা যাচ্ছে বিক্ষোভ মঞ্চে গিটার বাজাচ্ছেন সায়ন্তিকা আর সেখানে গান গাইছেন মহিলারা। সম্প্রতি এই ভিডিও শেয়ার করে নিজের মন্তব্য জানালেন অভিনেতা জিতু কমল (Jeetu Kamal)

জিতুর (Jeetu Kamal) মন্তব্য, “এটা বড্ড দৃষ্টকটু। একসময়ে বাংলার রাজনীতির দিকে গোটা ভারতবর্ষ তাকিয়ে থাকত। স্বাধীনতা আন্দোলনেও বাংলার রাজনীতির ভূমিকা ছিল অগ্রণী। আজও ২০২৪ সালে বাংলার রাজনীতির ব্যক্তিদের নিয়ে আলোচনা হয়। কিন্তু এগুলো কি…! পেছনে বসে থাকা মা-বোনেরাও কী মানতে পারছেন? যে বা যারা টিকিট দিলেন, একবারও ভাবলেন না! ওঁর স্বাদ, ওঁর শখ,ওঁর রাজনৈতিক জ্ঞান সম্বন্ধে? কোথায় নিয়ে যাচ্ছেন বাংলার রাজনীতিকে! ট্রাজেডি না কমেডি, বিরহ না আনন্দ! অনুভূতিটা বুঝতেই পারছি না!”

প্রসঙ্গত, আর জি কর কাণ্ড নিয়ে প্রতিবাদ করছেন শহরের সব মহলের মানুষ। প্রতিদিনই বিচার চেয়ে মিছিল বের হচ্ছে। তবে এখনও কোনো আশানুরূপ বিচার পাওয়া যায়নি।

আরো পড়ুন: Ada Sharma: নিরামিষাশী অদা কি আমিষ খাওয়া নিয়ে কিবললেন

Image source-Google

By Torsha