বাগুইআটি অশ্বিনীনগর অভিযাত্রিক ক্লাবের উদ্যোগে রবিবার সংঘ ভবনে অনুষ্ঠিত হলো রক্তদান শিবির।

আধুনিক চিকিৎসা বিজ্ঞানে অনেক অসাধ্য সাধন ঘটলেও, কৃত্রিম উপায়ে রক্ত আবিষ্কার এখনো হয়নি। ফলে যে সমস্ত রোগীর কোন কারণে অতিরিক্ত রক্তের প্রয়োজন হয়, তখন সেই রক্ত সুস্থ মানুষের শরীর থেকে গ্রহণ করতে হয়। আর এই ঘাটতি পূরণ করতে রবিবার অভিযাত্রিক ক্লাবের উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করা হয়।এদিন সকাল ঠিক ১০ টা নাগাদ সংঘ ভবনে এই রক্তদান শিবিরের আয়োজন করা হয়।যেখানে প্রায় ৫০ জন মানুষ এদিন রক্তদান করেন।একইসঙ্গে পরিবেশের ভারসাম্য বজায় রাখতে অনুষ্ঠানে আগত সকলের হাতে এদিন তুলে দেওয়া হয় ছোটো চারা গাছ।

এদিনের এই মহান কর্মসুচি পালনে উপস্থিত ছিলেন,- বিধাননগর পৌরনিগমের ১৯ নং ওয়ার্ডের পৌরমাতা তথা বোরো চেয়ারম্যান পিয়ালী সরকার,বিশিষ্ট সমাজসেবী পার্থ সরকার,১৯ নং ওয়ার্ডের পৌরপিতা ইন্দ্রনাথ বাগুই,অভিযাত্রিক ক্লাবের সদস্য সুশান্ত সিকদার,প্রবীর সাহা,অনুপ সাহা,ফাল্গুনী চ্যাটার্জি,Rakesh kr. Mishra,মহেন্দ্র আগরওয়াল,গৌতম সাহা,রমেশ চন্দ্র সিং,বৈদ্যনাথ চট্টোপাধ্যায়,প্রতীম অধিকারী,সুজিত হিরা, নীতা গোপাল দে,তপন ঘোষ,কুশল ধর,রক্তিম নাগ,অনিল কুমার সিং,বিশ্বজিৎ নন্দী সহ অন্যান্য বিশিষ্টজনেরা।

 

আরো দেখুন:Rajarhat Newtown:হাতিয়াড়া উত্তরমাঠ জামতলা কালী মন্দিরে শিবলিঙ্গ প্রতিষ্ঠা করলেন রাজারহাট নিউটাউন শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি অচিন্ত্য মন্ডল!