স্বামীকে ডিভোর্স দিয়ে প্রেমিককে ‘বিয়ে’,স্বীকৃতি না পেয়ে ধরনায় তরুণী,অতঃপর জুটলো মারধর!গুরুতর আহত ভর্তি হাসপাতালে!চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মালদা জেলার হরিশ্চন্দ্রপুর থানার রশিদাবাদ গ্রাম পঞ্চায়েতের কতোল গ্রামে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই যুবতীর বাড়ি বিহারের কটিহার জেলায়। হরিশ্চন্দ্রপুরের গিধীনপুকুর গ্রামে দাদুর বাড়িতে থাকতেন। মাস চারেক আগে সোশ্যাল মিডিয়ায় পাশের কতোল গ্রামের ট্রাক্টর চালক বাপির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে তাঁর।যুবকের প্রেমের ফাঁদে পা দিয়ে তিনি প্রথম পক্ষের স্বামীকে ডিভোর্স পর্যন্ত দেন। এরপরে ওই যুবকের সঙ্গে বিয়ে হয়। তারা বিভিন্ন জায়গায় ঘুরতে গিয়েছেন. এমনকী সঙ্গে বসবাস করেছেন বলেও দাবি ওই তরুণীর। কিন্তু স্ত্রীর মর্যাদা দিয়ে তাঁকে বাড়িতে নিয়ে যাওয়ার কথা বললে ওই যুবক ও তাঁর পরিবার বেঁকে বসে বলে অভিযোগ।

নানারকম টালবাহানা করতে থাকে। এরপরই ওই যুবতী ওই যুবকের বাড়ির সামনে ধর্নায় বসলে তাঁকে প্রচণ্ড মারধর করেন ছেলের মা নিলুফা বিবি সহ পরিবারের লোকজন।এমনকি পড়নের কাপড় পর্যন্ত ছিঁড়ে দেওয়ার অভিযোগ ওঠে। আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন ওই তরুণী।এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

 

আরো দেখুন:Malda:প্রেমের টানে প্রথম বিয়ে ভেঙে প্রেমিকের কাছেই এসে আত্মসমর্পণ প্রেমিকার!বিয়ের দাবি নিয়ে তিন দিন ধরে ধর্নায় তরুণী