ভোট বয়কটের জেরে রাতভর ধুন্ধুমার!থমথমে মালদা শহরের মঙ্গলপুরা গ্রাম পঞ্চায়েতের রাধাকান্তপুর এলাকা!আতঙ্কে দিন কাটাচ্ছে এলাকাবাসীরা!

মঙ্গলবার ছিলো তৃতীয় দফা নির্বাচন।তবে এদিন সকাল থেকে গ্রামবাসীরা কোনো ভোট না দিয়ে ভোট বয়কট করে রাখেন।সারা দিন বুথের সামনে বসে থাকে গ্রামবাসীরা।হবিবপুর ব্লকের মঙ্গলপুরা গ্রাম পঞ্চায়েতের রাধাকান্তপুর গ্রামের বিক্ষোভকারীদের অভিযোগ, বেহাল রাস্তা পাকা করার দাবি এবং টাঙন নদীর উপর স্থায়ী সেতুর দাবিতে ভোট বয়কট করা হয়েছিল।

এদিকে গ্রাম বাসীরা ভোট না দিলেও সে ভোট বহিরাগতদের দিয়ে করানো হয়,এমন অভিযোগ তোলে গ্রামবাসীরা।

গ্রামবাসীরা জানান, তাদের সামনেই বহিরাগত তিনজন মহিলা রাধাকান্তপুর প্রাথমিক বিদ্যালয়ের ১২২ নম্বর বুথে গিয়ে ভোট দেয়। ওরা এই গ্রামের বাসিন্দা নন, তাহলে ভোট দিল কি করে? এই নিয়েই প্রতিবাদ জানান গ্রামবাসীরা।

অভিযোগ, এরপরই প্রশাসনের কর্তারা তাদের সঙ্গে দুর্ব্যবহার করার পাশাপাশি লাঠিপেটা করে।ভোট কর্মীদের আটকে রাখে।এই ঘটনাকে কেন্দ্র করে আরো উত্তপ্ত হয়ে ওঠে এলাকা।এরপর ঘটনা স্থলে বিডিও, এসডিও গেলে তাদের আটকে দেওয়া হয়। পরিস্থিতি সামাল দিতে ছুটে যায় বিশাল পুলিশ বাহিনী। পুলিশের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে গ্রামবাসীরা।

এরপরই গ্রামের রাস্তাঘাট রীতিমতো জনশূন্য হয়ে যায়।সেই রেশ ছিল আজ সকালেও।সকাল থেকেই থমথমে গোটা এলাকা। রীতিমতো আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছেন হবিবপুরের মঙ্গলপুর গ্রাম পঞ্চায়েতের রাধাকান্তপুর এলাকার গ্রামবাসীরা।

 

আরো দেখুন:Shreelekha Mitra: আইএসসি (দ্বাদশ) পরীক্ষায় কেমন ফল করলেন শ্রীলেখার মেয়ে?